সরিষাবাড়ীতে গৃহহীন ২৯৫ পরিবার পেলো জমি ও ঘর

জামালপুরের সরিষাবাড়ীতে মুজিব শতবর্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার ঘর ও জমি পেলো ২৯৫টি গৃহহীন ও ভূমিহীন পরিবার। ভিডিও কনফারেন্সিং এর মাধ্যমে প্রধানমন্ত্রী ঘর ও জমি প্রদান কার্যক্রমের শুভ উদ্বোধন করার পর উপকারভোহী পরিবারগুলোকে ঘরের সনদ প্রদান এবং জমির কবুলিত দলিল হস্তান্তর করা হয়।

শনিবার সকালে উপজেলা পরিষদ অডিটরিয়ামে গৃহহীন ও ভুমিহীন পরিবারকে ঘর ও জমির দলিল হস্তান্তর অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ডিভিও কনফারেন্সিং এর মাধ্যমে ঘর ও জমি উপহার কার্যক্রমের উদ্বোধন ঘোষণার পর সরিষাবাড়ী উপজেলার ২৯৫টি ভূমিহীন ও গৃহহীন পরিবারকে ঘর প্রদানের সনদ ও জমির দলিল হস্তান্তর করেন স্থানীয় সংসদ সদস্য ও তথ্য প্রতিমন্ত্রী আলহাজ ডা. মুরাদ হাসান এমপি।

উপজেলা প্রশাসন আয়োজিত উদ্বোধনী অনুষ্ঠানে তথ্য প্রতিমন্ত্রী মুরাদ হাসান বলেন, আজকের এই দিনে বাংলাদেশ গোটা পৃথিবীতে অনন্য একটি দৃষ্টান্ত স্থাপন করলো। ভূমিহীন ও গৃহহীনদের নতুন স্বপ্ন পূরণে সরকারের এই সাফল্য মুজিববর্ষকে ইতিহাসে মহিমান্বিত করে রাখবে।

এ সময় উপজেলা নির্বাহী অফিসার শিহাব উদ্দিন আহমদ, উপজেলা পরিষদের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা গিয়াস উদ্দিন পাঠান, প্রকল্প বাস্তবায়ন অফিসার হুমায়ুন কবীরসহ উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ, উপকারভোগী ভূমিহীন ও গৃহহীন পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।

বার্তাবাজার/পি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর