আজ বুধবার সন্ধ্যা ৭:১৭, ১৬ই আগস্ট, ২০১৭ ইং, ১লা ভাদ্র, ১৪২৪ বঙ্গাব্দ, ২৩শে জিলক্বদ, ১৪৩৮ হিজরী

রক্তের বদলে রক্ত নিয়ে জবাব দিবে ছাত্রদল

নিউজ ডেস্ক | বার্তা বাজার .কম
আপডেট : জুন ১৯, ২০১৭ , ২:০৭ পূর্বাহ্ণ
ক্যাটাগরি : রাজনীতি
পোস্টটি শেয়ার করুন

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও দলের নেতৃবৃন্দের উপর হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেছে জাতীয়তাবাদী ছাত্রদল। আজ দুপুরে ছাত্রদল সভাপতি রাজিব আহসানের নেতৃত্বে একটি মিছিল পুরানো পল্টন থেকে শুরু করে আকরাম টাওয়ার পর্যন্ত এ মিছিল প্রদক্ষিন করে। একইসঙ্গে রাজধানীর কাটাবন থেকে ছাত্রদলের সহ সভাপতি আলমগীর হাসান সোহানের নেতৃত্বে অপর একটি মিছিল বের করা হয়। মিছিলটি শাহবাগ মোড় পর্যন্ত এসে সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে শেষ করা হয়।

সমাবেশে সোহান বলেন, আওয়ামী লীগ এখন ক্ষমতা হারানোর ভয়ে পাগল হয়ে গেছে। তাই তারা বিএনপির মতো সর্ববৃহত ও জনপ্রিয় রাজনৈতিক দলের  মহাসচিবের গাড়ি বহরে হামলা করে কাপুরুষতার পরিচয় দিয়েছে। কিন্তু ছাত্রদল এর সমুচিত জবাব দিতে প্রস্তত রয়েছে। আমরা রক্তের বদলা রক্ত নিয়ে এই জবাব দিবো।

তিনি ছাত্রলীগ, যুবলীগের প্রতি আহ্বান জানিয়ে বলেন, পারলে আইনশৃঙখলা বাহিনীর সহায়তা ছাড়া রাজপথে নামুন। তখন পালানোর জন্য পথও খুঁজে পাবে না।

এসময়ে উপস্থিত ছিলেন, সহ সাধারন সম্পাদক রাজিব আহসান পাপ্পু, সহ সাংগঠনিক উজ্জল হোসেন, রজিবুল ইসলাম, শিক্ষা ও পাঠচক্র বিষয়ক সম্পাদক আবু ফায়সাল জিহাদ সহ ঢাকা বিশ্ববিদ্যালয়, ঢাকা কলেজ, তিতুমীর ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের নেতাকর্মীরা উপস্থিত ছিলো।