একটু সাহায্যে বাঁচতে পারে ক্যান্সারে আক্রান্ত স্কুল শিক্ষিকা

চট্টগ্রাম গ্রমার স্কুলের খণ্ডকালীন শিক্ষক রবিউন্নেসা কলি। পরিবার নিয়ে ভালোই চলছিল জীবন। চোখেমুখে স্বপ্ন ছিল নতুন কিছু করার। তাই, শিক্ষকতার পাশাপাশি যুক্ত হন গবেষণায়। সেই স্বপ্ন ফিকে হতে বসেছে দুরারোগ্য ব্যাধি কোলন ক্যান্সারে আক্রান্ত হয়ে।

বর্তমানে তিনি চট্টগ্রামের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

তার বাড়ি চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার বড়হাতিয়া ইউনিয়নের ৩নং ওয়ার্ডে। মেধাবী এই শিক্ষার্থী এসএসসি, এইচএসসিতে জিপিএ ৫ অর্জন করে। আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয়, চট্টগ্রাম (আইআইইউসি) থেকে অর্থনীতি ও ব্যাংকিং বিষয়ের উপর অনার্স, মাস্টার্স শেষ করেন। পরে এই বিষয়ের উপর গবেষণায় যুক্ত হন তিনি।

ডাক্তাররা জানিয়েছেন, তাকে বাঁচাতে হলে; দ্রুত উন্নত চিকিৎসার জন্য ভারতে নিয়ে যাওয়ার পরামর্শ দিয়েছেন। তাঁর এই চিকিৎসার জন্য প্রয়োজন আনুমানিক ৪০ লক্ষ টাকা। পরিবারের পক্ষে কোনোভাবেই চিকিৎসার খরচ বহন করা সম্ভব নয়।

ইতিমধ্যে, মরণব্যাধি এ রোগের চিকিৎসা করাতে গিয়ে নিঃস্ব হয়ে গেছে তার মধ্যবিত্ত পরিবার।

তাই পরিবার কলির সাহায্যে এগিয়ে আসার জন্য সমাজের হৃদয়বান ও বিত্তশালী মানুষের প্রতি অনুরোধ জানিয়েছেন।

সাহায্য পাঠানোর ঠিকানা: BANK ACCOUNT>>ROBIUNNESA KOLI 20501240205348905, ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড, আন্দরকিল্লা শাখা চট্টগ্রাম।
MOBILE BANKING: 1) 01892951947 (BKASH MERCHANT& NAGAD PERSONAL)

2) 018929519477 (ROCKET PERSONAL )

বার্তাবাজার/এ.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর