আম্পায়র মাঠ ছাড়ার পর বন্ধ প্রোটিয়া-উইন্ডিজের ম্যাচ

একটি জয়ের খোঁজে দক্ষিণ আফ্রিকা।কিন্তু বাস্তুবে সেই হতাশ-ই করছেন প্রোটিয়া ব্যাটসম্যানরা।বিশ্বকাপে রেকর্ড টানা তিন হারের পর সোমবার (১০ জুন) নিজেদের চতুর্থ ম্যাচে মুখোমুখি হয়েছে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে।ব্যাট করতে নেমে সেই পূর্বের ধারাই অব্যাহত রাখছেন আমলারা।ক্যারিবীয়ান দলনেতার ডাকে সাড়া দিয়ে ব্যাটিং করতে নেমে শুরুতে বিপর্যয়ে পড়ে দক্ষিণ আফ্রিকা।কটরেলের জোড়া আঘাতে সাজঘরে ফিরেন আমলা-মার্করাম।এরপর বলের সমস্যা থাকায় মাঠ ছাড়েন আম্পায়র।নতুন বল নিয়ে আসার পেই বৃষ্টির হানা।আর তাতে বন্ধ উইন্ডিজ-দক্ষিণ আফ্রিকার ম্যাচ।

৭:৩ বলের সময় বৃষ্টি আসলে খেলা বন্ধ ঘোষণা করা হয়েছে।বৃষ্টি শেষে ফের মাঠে খেলা গড়াবে।

এদিন প্রথমে টস ভাগ্যে জিতে বোলিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন হোল্ডার।ফলে ব্যাট করতে নামে দক্ষিণ আফ্রিকা।আমলাকে সঙ্গে নিয়ে ইনিংসের গোড়াপত্তন করেন ডি কক।বেশি দূর যেতে পারলেন না আমলা।৬ রান করে কটরেলের বলে গেইলের হাতে ক্যাচ দিয়ে সাজঘরে ফিরেন আমলা।

আমলা কাটা পড়ার পর ডি কককে সঙ্গ দিতে আসেন মার্কারাম।তিনি ১০ বল মোকাবেলা করে সেই কটরেলের বলে উইকেট কিপার শাই হোপের হাতে ক্যাচ দিয়ে ফিরেন মার্করাম। ডি কক ১৬ এবং প্লেসিস শূন্য রানে অপরাজিত আছেন।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর