মাগুরায় ‘মানবতার দেয়াল’-এর শীতবস্ত্র বিতরণ

মাগুরার শ্রীপুর উপজেলার সোনাতুন্দি সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে শুক্রবার (২২ জানুয়ারি) বিকেলে স্থানীয় ‘মানবতার দেয়াল’ সংগঠনের উদ্যোগে গরীব ও দুঃস্থ পরিবার ও হাফেজিয়া মাদ্রাসার ছাত্রদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

বিতরণ অনুষ্ঠানে আলোচনা সভায় মাহফুজুর রহমান ডাবলুর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুক্তিযুদ্ধ প্রজন্ম লীগ পল্লবী থানার সভাপতি ও বিশ্ব সন্ত্রাস বিরোধী সংগঠন-এর ঢাকা মহানগর উত্তরের সভাপতি ও সোনাতুন্দী গ্রামের সন্তান সোহানুর রহমান প্রবাল।

বিশেষ অতিথি ছিলেন শ্রীপুর প্রেস ক্লাবের সভাপতি মুসাফির নজরুল, সব্দালপুর ইউনিয়নের ৯ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি খবির হোসেন, সাধারণ সম্পাদক মুন্সী নুরুজ্জামান প্রমুখ।

সংগঠনের সদস্য মোজাম্মেল হোসেন উজিরের সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ইউপি সদস্য আবুল কাশেম, যুবলীগ নেতা ও সমাজসেবক মোঃ জিবলু মোল্যা, সাংবাদিক বিকাশ বাছাড়, লেনিন জাফর, তাছিন জামান, স্থানীয় সমাজসেবক আকিদুল ইসলাম, রাজনুর আলম রাজন চৌধুরী প্রমুখ।

অনুষ্ঠানে স্থানীয় ১০০ জন গরীব ও দুঃস্থ পরিবার এবং সোনাতুন্দী হাফেজীয়া মাদ্রাসা ও এতিমখানার ৫০জন ছাত্রকে একশত ৫০টি কম্বল প্রদান করা হয়।

বার্তাবাজার/এ.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর