জয়পুরহাটে আলুর ক্ষেত থেকে কিশোরের মরদেহ উদ্ধার

জয়পুরহাটের কালাইয়ে রিপন (১৬) নামে এক কিশোরের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (২২ জানুয়ারি) দুপুরে উপজেলার মোস্তশা মোড় এলাকায় একটি আলুর ক্ষেত থেকে মরদেহটি উদ্ধার করা হয়। নিহত কিশোর ক্ষেতলাল উপজেলার মাঝিয়াস্থল গ্রামের আনোয়ার হোসেন বাবলুর ছেলে।

স্থানীয়রা জানান, রিপন ক্ষেতলাল উপজেলার নিশ্চিন্তা বাজারে একটি অটোচার্জার গ্যারেজে মিস্ত্রি হিসেবে কাজ করতো। প্রতিদিন বাড়ি থেকেই সে যাতায়াত করতো। বৃহস্পতিবার সন্ধ্যার পর সে বাড়িতে যাওয়ার জন্য গ্যারেজ থেকে অন্যের একটি অটোচার্জার নিয়ে বাহির হয়। কিন্তু সে গ্যারেজ থেকে বের হওয়ার পর থেকেই নিখোঁজ হয়। শুক্রবার দুপুরে কালাই উপজেলার মোস্তশা মোড় এলাকায় একটি আলুর ক্ষেতে স্থানীয়রা তার মরদেহ দেখেতে পেয়ে পুলিশকে খবর দেয়। পুলিশ মরদেহটি উদ্ধার করে মর্গে পাঠায়।

কালাই থানার অফিসার ইনচার্জ সেলিম মালিক বার্তা বাজারকে বলেন, প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে দূবৃর্ত্তরা অটোচার্জার কেড়ে নিয়ে তাকে শ্বাসরোধ করে হত্যার পর এখানে ফেলে রেখেছে। ময়না তদন্তের জন্য মরদেহ উদ্ধার করে জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। রির্পোট হাতে পেলেই হত্যার মুল রহস্য জানা যাবে।

বার্তাবাজার0/এ.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর