স্বামীর পুরুষাঙ্গ কেটে হাসপাতালে রেখে পালালেন স্ত্রী

রাজশাহীর বাঘায় পলান সরকার (৩২) নামে এক ব্যক্তির পুরুষাঙ্গ কেটে আহতাবস্থায় হাসপাতালে রেখে তার স্ত্রী পালিয়ে গেছেন। শুক্রবার (২২ জানুয়ারি) সকালে উপজেলার মনিগ্রাম ইউনিয়নের হরিরামপুর গ্রামে এই ঘটনা ঘটে।

আহত পলান সরকারের বাবার নাম জামাল উদ্দিন সরদার। তিনি নাটোরের বাগাতিপাড়া উপজেলার বাসিন্দা। বর্তমানে আহত অবস্থায় তিনি রাজশাহী মেডিকেলে চিকিৎসাধীন।

ভুক্তভোগী পলান সরকার জানান, কয়েকমাস আগে হরিরামপুর গ্রামের ফয়েন উদ্দিনের মেয়ে খোদেজার সাথে তার বিয়ে হয়। বিয়ের পর থেকে খোদেজা তার বাবার বাড়িতে থাকায় মাঝেমধ্যে তিনি সেখানে যেতেন স্ত্রীকে দেখতে। বাবার বাড়িতে থাকা নিয়ে স্ত্রীর সাথে দ্বন্ধের শুরু হয় পলানের।

বৃহস্পতিবার (২১ জানুয়ারি) রাতে এই নিয়ে তাদের মাঝে আবারও ঝগড়া হয়। তারপর পলান সরকার ঘুমিয়ে পড়লে স্ত্রী খোদেজা তার পুরুষাঙ্গ কেটে নেন। রক্তক্ষরণে আশঙ্কাজনক পলান সরকারকে চারঘাট উপজেলা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। হাসপাতালের বারান্দায় পলানকে ফেলে রেখে পালিয়ে যায় তার স্ত্রী।

এ বিষয়ে চারঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক মৌসুমী রহমান জানান, সকালে গুরুতর অবস্থায় ওই ব্যক্তিতে স্বাস্থ্যকেন্দ্রে আনা হয়। এরপর থেকে তার সঙ্গে আসা কাউকে খুঁজে পাওয়া যায়নি। আহত ব্যক্তির অবস্থা আশঙ্কাজনক হওয়ায় পরে তাকে উন্নত চিকিৎসার জন্য রামেক হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

বাঘা থানার ওসি নজরুল ইসলাম জানান, খবরটি জানার পর ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তবে এ ঘটনায় এখনও কেউ থানায় অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

বার্তাবাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর