মুস্তাফিজের ৫ বলেই এক ওভার!

মিরপুর শের-ই- বাংলা ক্রিকেট স্টেডিয়ামে সফররত ওয়েস্ট ইন্ডিজের সাথে তিন ম্যাচ সিরিজের দ্বিতীয় ম্যাচে ঘটে গেছে নাটকীয় ঘটনা। শুক্রবার (২২ জানুয়ারি) অনুষ্ঠিত ম্যাচে বাংলাদেশের কাটার মাস্টার মুস্তাফিজুর রহমানের ৫ বলেই এক ওভার ঘোষণা দিয়েছেন আম্পায়ার।

স্কোর বোর্ডে দেখা যাচ্ছিল মুস্তাফিজুর রহমান মোট বল করেছেন ৭.৫ ওভার। আর আরেক পেসার রুবেল হোসেন বল করেছেন ৭.১ ওভার। এই দুই পেসারের বোলিং নিয়ে বিভ্রান্তিকর স্কোর দেখার কারণ সম্পর্কে স্কোরার জনান অবাক করা তথ্য।

ইনিংসের ৪০তম ওভারের প্রথম বলটি করেন মুস্তাফিজ। সেটায় কোনো রান আসেনি। তার পরের বলটিও ডট দিয়েছেন তিনি। তৃতীয় বলটি হয় নো-বল। একইভাবে চতুর্থ বলটিও হয় নো-বল। পঞ্চম বলটি রোভম্যান পাওয়েলের ব্যাটে ২ রান আসে। ততক্ষণে মুস্তাফিজের বৈধ বল সংঝ্যা হয় ৩টি।

এরপরের টানা দুটি বল তিনি ডট দেন। অভিষিক্ত ফিল্ড আম্পায়ার গাজী সোহেল তার হিসাবে গড়মিল লাগিয়ে দেন। সমাপ্তি ঘোষণা করেন ওভারের। কিন্তু তখনও ওভারে শেষ হতে এক বল বাকি ছিল।

আবার রুবেল হোসেনের নামের সাথে এক বল বেশি দেখাচ্ছে। কিন্তু আসলে তিনি এক বল বেশি করেননি। মুস্তাফিজের বোলিং ফিগার দাঁড়ায় ৭.৫ ওভারে ৩ মেডেন আর ১৫ রানে ২ উইকেট।

বার্তাবাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর