ছয় বছরের শিশু ধর্ষণচেষ্টার অভিযোগে আটক ১

।। মোঃ আল মামুন খান,সাব-ব্যুরো প্রধান (সাভার/ধামরাই) ।।

ঢাকার সাভারে ছয় বছরের শিশুকে ধর্ষণচেষ্টার অভিযোগে দীপক হোসেন দিপু (২০) নামের একজনকে আটক করেছে পুলিশ। ভুক্তভোগী শিশুটির বাবা বাদী হয়ে গতকাল রোববার (৯ জুন) রাতে সাভার মডেল থানায় মামলা করলে পুলিশ ওই বখাটেকে আটক করে। আটক দিপু ঢাকার কেরানীগঞ্জ থানার হযরতপুর গ্রামের মোঃ জামাল হোসেনের ছেলে।

এর আগে গত শনিবার (৮ জুন) সন্ধ্যায় উপজেলার কাউন্দিয়া ইউনিয়নের দক্ষিণ সান্দারগ্রাম বেদেপাড়ায় এ ঘটনা ঘটে।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, শনিবার সন্ধ্যায় ভুক্তভোগী শিশুটির বাবা মাছ বিক্রি করে বাসায় ফিরে তার অসুস্থ স্ত্রী বিছানায় শুয়ে থাকলেও মেয়েকে খুঁজে পাচ্ছিলেন না। পরবর্তীতে তিনি আশপাশে খোঁজ করলে মেয়ের কান্নার শব্দ শুনতে পেয়ে প্রতিবেশী মোঃ হায়াত আলীর ঘরের দিকে যান। এ সময় দিপু ঘর থেকে বের হয়ে দৌড়ে পালিয়ে যায়। পরে তিনি ওই ঘরের মেঝেতে শিশুটিকে বিবস্ত্র অবস্থায় চিৎকার করতে দেখেন।

তখন শিশুটি তার বাবাকে জানায়, ‘মজা কিনে দেয়া ও মোবাইলে গেম খেলতে দেয়ার কথা বলে দিপু তাকে ওই ঘরে নিয়ে যায় ও ধর্ষণের চেষ্টা করে।’

সাভার মডেল থানার অফিসার ইনচার্জ এএফএম সায়েদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, শিশু ধর্ষণ চেষ্টার ঘটনায় থানায় মামলা হয়েছে। দিপুকে আটক করে ওই মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠানো হবে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর