আ.লীগের রাজনীতি জনগণের ভাগ্য উন্নয়নের রাজনীতি: তথ্য প্রতিমন্ত্রী

তথ্য প্রতিমন্ত্রী আলহাজ ডা. মুরাদ হাসান এমপি বলেছেন, বিএনপির মতো একটি দল শীতে আপনাদের পাশে না থেকে মুখে বড় বড় কথা বলে যাচ্ছে। তাদের রাজনীতি ক্ষমতার রাজনীতি, আর আওয়ামী লীগের রাজনীতি জনগণের ভাগ্য উন্নয়নের রাজনীতি।

তিনি বলেন, ‘বিএনপি মানে অন্ধকার, বিএনপি মানে ঘুষ, দুর্নীতি ও সন্ত্রাসীর দল। প্রধানমন্ত্রী শেখ হাসিনা বার বার বলেছেন শীতে একটি মানুষও যেন কষ্ট না পায়। বন্যা-খরায়ও আপনাদের পাশে ছিল আওয়ামী লীগ, এখনও থাকবে। দেশে একটা শীতার্ত মানুষও শীতে কষ্ট করবে না। যতদিন শীতার্তদের কষ্ট পুরোপুরি দূর না হবে ততদিন শীত বস্ত্র বিতরন কার্যক্রম অব্যাহত থাকবে।

শীতে পুরো দেশ যখন কাঁপছে। তখন শীত উপেক্ষা করে মানবতার সেবার অসহায় মানুষদের শীতের কষ্ট থেকে মুক্ত করতে নিজ নির্বাচনী এলাকায় প্রতিনিয়ত এসে শীত বস্ত্র/কম্বল বিতরণ শুরু করেছেন স্থানীয় সংসদ সদস্য ও তথ্য প্রতিমন্ত্রী আলহাজ ডা. মুরাদ হাসান এমপি।

ছবি-বার্তা বাজার

এসময় প্রতিমন্ত্রী আরও বলেন, দুর্যোগ মোকাবেলায় সরকার ও আওয়ামী লীগ সব সময় প্রস্তুত। প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা দেশের মানুষের ভাগ্য উন্নয়নে কাজ করে যাচ্ছেন। মানবতা বোধে উদ্বুদ্ধ হয়ে শীতার্তদের পাশে দাড়িয়েছে আওয়ামী লীগ।

শুক্রবার সকালে উপজেলার পোগলদিঘা ইউনিয়নের বয়ড়া ইসরাইল আহাম্মদ উচ্চ বিদ্যালয় মাঠে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রান মন্ত্রনালয়ের সহয়োগিতায় ও উপজেলা প্রশাসনের আয়োজনে শীতার্ত, হত দরিদ্র, দুঃস্থ ও অসহায় মানুষের মাঝে কম্বল/শীত বস্ত্র বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

উপজেলা নির্বাহী অফিসার শিহাব উদ্দিন আহম্মেদের সভাপতিত্বে ও উপজেলা যুবলীগের সিনিয়র সহ-সভাপতি ফরিদ আহাম্মেদের সঞ্চালনায় বক্তব্য রাখেন, পোগলদিঘা ইউপি চেয়ারম্যান সামস উদ্দিন, মহাদান ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আজমত আলী মাষ্টার, বীর মুক্তিযোদ্ধা লুৎফর রহমান লুলু, তারাকান্দি ট্রাক ও ট্যাঙ্ক লড়ি মালিক সমিতির সাধারন সম্পাদক আশরাফুল আলম মানিক, সেচ্ছাসেবক লীগের সদস্য হাসিবুল হাসান বাবু সরকার, পৌর সভার নবনির্বাচিত কাউন্সিলর সাখাওয়াত আলম মুকুল, উপজেলা যুবলীগের পরিবেশ ও স্বাস্থ্য বিষয়ক সম্পাদক মাহবুবুর রহমান মেরাজ, বয়ড়া ইসরাইল আহাম্মদ উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মুহাম্মদ শেখ মাহমুদ।

বার্তাবাজার/পি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর