স্বর্ণ ব্যবসায়ী পরিচয়ে প্রতারণা, গ্রেফতার ৪

রাজধানীতে স্বর্ণ ব্যবসায়ী পরিচয় দিয়ে সাধারণ মানুষের সাথে প্রতারণা করে কোটি টাকা হাতিয়ে নেয়া চক্রের ৪ সদস্যকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা তেজগাঁও বিভাগের একটি টিম।

মোহাম্মদপুর জোনাল টিমের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মোঃ আনিচ উদ্দীন গণমাধ্যমকে জানান, বৃহস্পতিবার (২১ জানুয়ারি) রাজধানীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো- ইকবাল কবির (৪১), সৈয়দ হাসান আলী (৪০), রফিকুল ইসলাম রাফি (৪৮) ও মোঃ নিক্সন মিয়া (৩০)। গ্রেফতারের সময় তাদের হেফাজত থেকে প্রতারণায় ব্যবহৃত একটি মোটরসাইকেল উদ্ধার করা হয়।

তিনি জানান, গ্রেফতারকৃতরা একটি প্রতারক চক্র। তারা নিজেদেরকে স্বর্ণ ব্যবসায়ী পরিচয় দিয়ে সাধারণ মানুষের সাথে প্রতারণা করে কোটি টাকা হাতিয়ে নিয়েছে। তারা পরস্পর যোগসাজসে গত ১৭ ডিসেম্বর, ২০২০ খিলক্ষেত থানা এলাকার লা মেরিডিয়ান হোটেলের লবি থেকে এক ব্যক্তিকে স্বর্ন দেয়ার নাম করে দুইটি পে-অর্ডারে এক কোটি ৩৫ লক্ষ টাকা আত্মসাত করে। ভুক্তভোগীর অভিযোগের ভিত্তিতে খিলক্ষেত থানায় এ সংক্রান্তে একটি মামলা রুজু হয়। মামলার প্রেক্ষিতে অভিযান চালিয়ে প্রতারক চক্রের চারজন সদস্যকে গ্রেফতার করতে সক্ষম হয় গোয়েন্দা পুলিশ।

তিনি আরো জানান, এই চক্রটির বাকী সদস্যদের গ্রেফতার করতে অভিযান অব্যাহত রয়েছে।

 

বার্তাবাজার/ই.এইচ.এম

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর