আ.লীগের মনোনয়ন বিতরণ শুরু আজ

আসন্ন ৩১টি, ৪টি উপজেলা ও ৩টি ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে মনোনয়ন ফরম বিতরণ করবে ক্ষমতাসীন আওয়ামী লীগ।

শুক্রবার (২২ জানুয়ারি) থেকে মনোনয়ন ফরম বিতরণ শুরু করে চলবে আগামী বৃহস্পতিবার (২৮ জানুয়ারি) পর্যন্ত। প্রতিদিন সকাল ১১টা থেকে বিকেল ৫টা পর্যন্ত এ ফরম বিতরণ চলবে।

দলের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানা যায়। বিজ্ঞপ্তিতে আরো উল্লেখ রয়েছে, দলের সভাপতির ধানমন্ডির রাজনৈতিক কার্যালয় থেকে দলীয় মনোনয়নের জন্য আবেদনপত্র সংগ্রহ এবং জমা দিতে হবে।

বিজ্ঞপ্তিতে মনোনয়ন ক্রয় করতে আরো কিছু প্রয়োজনীয় তথ্য উল্লেখ রয়েছে, সংশ্লিষ্ট জেলা, উপজেলা ও পৌরসভা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের স্বাক্ষর করা এবং সংগঠনের গঠনতন্ত্র অনুযায়ী প্রস্তাবিত প্রার্থীরাই কেবল মাত্র মনোনয়ন ফরম ক্রয় করতে পারবেন। যথাযথ স্বাস্থ্যবিধি মেনে প্রার্থী নিজে অথবা প্রার্থীর একজন যোগ্য প্রতিনিধির মাধ্যমে আবেদনপত্র সংগ্রহ ও জমা দিতে হবে। আবেদনপত্র সংগ্রহের সময় প্রার্থীকে অবশ্যই নিজের জাতীয় পরিচয়পত্রের ফটোকপি সঙ্গে আনতে হবে।

বার্তাবাজার/ই.এইচ.এম

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর