আজ সিরিজ জয়ে মাঠে নামবেন টাইগাররা

আজ সিরিজ নিশ্চিত করার লক্ষ্যে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে মাঠে নামবে টাইগাররা। বোলিং নৈপুণ্য দিয়ে ক্যারিবিয়দের হারাতে চায় শিষ্যরা, এমন মন্তব্য করেন টাইগারদের পেস বোলিং কোচ ওটিস গিবসন। অন্যদিকে প্রথম ওয়ানডের অভিজ্ঞতা কাজে লাগিয়ে কাম ব্যাক করতে চায় সফরকারীরা।

শুক্রবার (২২ জানুয়ারি) বেলা ১১ টায় মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে শুরু হবে দ্বিতীয় ওয়ানডের ম্যাচটি।

এদিকে, টাইগাররা বিশ্রামকে মূলতবি ঘোষণা করে ঐচ্ছিক অনুশীলনে ব্যস্ত ছিল। গতকাল দুপুরেই নেমে পড়েন মিরপুর মাঠে গা গরম করে আবার হাটেন ইনডোরের দিকে। প্রথম ওয়ানডেতে সর্বোচ্চ রান ক্যাপ্টেনের নামের পাশে যোগ হলেও ধুকতে হয়েছে উইকেটে।

ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট দলের পেসার আলজারি জোসেফ বলেন, ‘উইকেটে ব্যাট করাটা ছিলো বেশ কঠিন। তবে এখন আমরা জানি এটার বিপরীতে কেমন করে দাড়াতে হবে এবং কীভাবে জবাব দিতে হবে। আর দ্বিতীয় ম্যাচটিতে আমরা শুধু জয় নিশ্চিত করার লক্ষ্যেই নামব।

এদিকে আবার, সিরিজ নিশ্চিতের মিশনে একাদশে আসতে পারে পরিবর্তন। স্পিনিং উইকেটের কথা মাথায় রেখে রুবেলের পরিবর্তে দেখা যাবে তাইজুলকে।

বার্তাবাজার/ই.এইচ.এম

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর