সুযোগ পেলে জনগণের প্রত্যাশা পুরণের প্রতিশ্রুতি তানজিমের

পৌর নির্বাচনের আমেজ এখনো কাটেনি। এরই মাঝে শুরু হয়েছে ইউনিয়ন পরিষদ নির্বাচনের হাওয়া। বেশ জোরালো এই হাওয়া বইছে সর্বত্র। প্রতিশ্রুতি প্রতিফলন কতোটুকু এনিয়ে বিগত ৫ বছরের হিসাব নিকাশ কষছেন ভোটাররা। চায়ের দোকানে চলছে সম্ভাব্য প্রার্থীদের নিয়ে বিচার বিশ্লেষণ।

তবে নড়েচড়ে উঠেছেন সম্ভাব্য চেয়ারম্যান ও সদস্য পদের প্রার্থীরা। অনেকেই শুরু করেছেন আগাম প্রচার প্রচারণা। বাড়ি বাড়ি কুশল বিনিময়ও করছেন অনেকেই। সামাজিক যোগাযোগ মাধ্যমেও সমানতালে প্রচার প্রচারণা চালিয়ে যাচ্ছেন সম্ভাব্য প্রার্থীরা।

কিশোরগঞ্জের পাকুন্দিয়া থানার নারান্দী ইউনিয়নের ভোটারদের মধ্যে বিরাজ করছে নির্বাচনী আমেজ। তাদের প্রত্যাশা এবার আসতে পারে নতুন মুখ। শিক্ষিত, মেধাবী, পরিশ্রমী, নারান্দীর ভুইয়া বাড়ির ছেলে হাসান যাওয়াদ তানজিম এর এবার নিরবাচন এ চেয়ারম্যান পদের লড়াই করার বিষয় টি এখন প্রকাশ্য।৷ স্ট্যামফোর্ড ইউনিভাার্সিটি থেকে বিএসসি ইঞ্জিনিয়ারিং শেষ করে বেসরকারি প্রতিষ্ঠানে চাকরিরত তানজিম ব্যাক্ত করেছেন নারান্দী ইউনিয়নের জনগণের সেবা করার।

স্থানীয় ভোটারদের সাথে কথা বলে জানা যায়, ভালো ও নির্লোভ মানুষ জনসেবায় আসলে জনগন ভালো কিছু পাবে। যিনি নির্বাচিত হয়ে আসবেন তার কাছে জনগণ ভালো কিছু পাবার আশা করেন। নির্বাচিতরা সবসময় ভোটারদের পাশে থাকবেন এমনটাই প্রত্যাশা তাদের।

সুযোগ পেলে জনগণের প্রত্যাশা পুরণের প্রতিশ্রুতি জানিয়ে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী হাসান যাওয়াদ তানজিম বার্তাবাজারকে বলেন, আমি ছোটবেলা থেকেই আমার গ্রাম কে ভালোবাসি। গ্রামের অসহায় মানুষদের পাশে দাঁড়াতে চাই। আসন্ন নির্বাচনে সেই সুযোগ পেলে আমি আমার সর্বোচ্চ টুকু জনগণের জন্য কাজ করবো। নারান্দী ইউনিয়নের মানুষদের একটি ডিজিটাল ইউনিয়ন উপহার দিতে চাই।

বার্তাবাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর