গোলাপগঞ্জে সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন হবে: ফয়সাল কাদের

আগামী ৩০ জানুয়ারি সিলেটের গোলাপগঞ্জ পৌরসভা নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ হবে। কোন ধরণের কারচুপি হতে দেওয়া হবে না। কোন প্রার্থী জোর করে কেন্দ্র দখল করতে পারবে না। সুষ্ঠু ও নিরপেক্ষ ভোটগ্রহণে নির্বাচন কমিশন সকল ব্যবস্থা গ্রহণ করেছে।

বৃহস্পতিবার (২১ জানুয়ারি) সকালে উপজেলা অডিটোরিয়ামে মেয়র, কাউন্সিলর, সংরক্ষিত ওয়ার্ডের মহিলা কাউন্সিলর প্রার্থীদের নিয়ে নির্বাচন কমিশনের মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে জেলা সিনিয়র নির্বাচন কর্মকর্তা ফয়সাল কাদের এ কথাগুলো বলেন।

তিনি আরও বলেন, বিভিন্ন মানুষের মুখে আমরা শুনতে পেরেছি নির্বাচনের ফলাফল সিলেটে ঘোষণা করা হবে। এটা সম্পূর্ণ ভুয়া প্রত্যেকটি কেন্দ্রে কেন্দ্রে ভোট গণণা হবে এবং উপজেলায় ফলাফল ঘোষণা করা হবে। তবে বিজয়ী প্রার্থীর গেজেট সিলেটস্থ রিটার্নিং কর্মকর্তার অফিস থেকে দেওয়া হবে। নির্বাচনে যে কোনো অপ্রীতিকর ঘটনা এড়াতে চার স্তরের নিরাপত্তা থাকবে। বিজিবি, র‌্যাব, পুলিশ, আনসারসহ আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা মাঠে থাকবে বলেও জানান।

সহকারী রিটার্নিং কর্মকর্তা ও গোলাপগঞ্জ উপজেলা নির্বাচন কর্মকর্তা মোঃ সাইদুর রহমানের সঞ্চালনায় মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন গোলাপগঞ্জ মডেল থানার অফিসার ওসি (তদন্ত) আবুল কাসেম, এস আই আশীষ চন্দ্র তালুকদার।

এছাড়াও গোলাপগঞ্জ পৌরসভার নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী মো. রুহেল আহমদ, ধানের শীষের গোলাম কিবরিয়া চৌধুরী শাহিন, বর্তমান মেয়র আমিনুল ইসলাম রাবেল, সাবেক মেয়র জাকারিয়া আহমদ পাপলুসহ পুরুষ কাউন্সিলর, সংরক্ষিত মহিলা কাউন্সিলর প্রার্থীগণ উপস্থিত ছিলেন।

বার্তাবাজার/এ.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর