মোস্তাফিজকে আরও ইনসুইং করতে দেখা যাবে: গিবস

ঘরের মাঠে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে জয় দিয়ে এ বছর শুরু করেছে বাংলাদেশ দল। টাইগার বোলারদের তাণ্ডবে ১২২ রানেই অলআউট হয়ে যায় উইন্ডিজরা। জবাবে ৩৩.৫ ওভারেই ম্যাচ জিতে নেয় টাইগাররা।

এই ম্যাচে উইন্ডিজ ব্যাটসম্যান ভুগিয়েছেন বাঁহাতি পেসার মোস্তাফিজুর রহমান। ইনসুইং দিয়ে এই ম্যাচে বিশেষভাবে নজর কেড়েছেন তিনি। প্রথম দুই উইকেটই এসেছে মোস্তাফিজের হাত ধরে।

দারুণ ইনসুইংয়ে সুনীল অ্যামব্রিসকে লেগ বিফোরের ফাঁদে ফেলে ফেরান। সামনের ম্যাচগুলোতে মোস্তাফিজকে আরও ইনসুইং করতে দেখা যাবে বলে জানিয়েছেন টাইগারদের বোলিং কোচ ওটিস গিবসন।

তিনি বলেন, মোস্তাফিজ অনেক পরিশ্রম করছে। তার সঙ্গে কাজ করার অভিজ্ঞতাও বেশ ভালো। আমরা অনেক কিছু নিয়েই কাজ করেছি, বল ভেতরে আনার চেষ্টা করছি, তার কবজির পজিশন নিয়ে কাজ করছি।

তিনি আরও বলেন, কবজির পজিশন ঠিক জায়গায় থাকলে বল আরও ভেতরে যাবে সে এটা এরই মধ্যে প্রমাণ করেছে। আশা করছি সে এখান থেকে আরও বেশি ভালো করবে এবং সামনের ম্যাচগুলোতে তাকে আরও ইনসুইং করতে দেখা যাবে।

বার্তাবাজার/এস.জি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর