আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষ: নারীসহ আহত ১০

এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ফরিদপুরের নগরকান্দায় প্রতিপক্ষের বাড়িতে হামলা চালিয়ে বাড়িঘর ভাংচুর ও লুটপাটের অভিযোগ পাওয়া গেছে।

বৃহস্পতিবার (২১ জানুয়ারি) সকাল ৯টার দিকে উপজেলার কাইচাইল ইউনিয়নের সুতারকান্দা গ্রামে এ হামলার ঘটনা ঘটেছে। এ হামলায় নারীসহ প্রায় ১০ ব্যক্তি আহত হওয়ার খবর পাওয়া গেছে। আহতদের নগরকান্দা উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা যায়, উপজেলার কাইচাইল ইউনিয়নের সাবেক চেয়ারম্যান জামাল হোসেন মোল্যার নেতৃত্বে প্রায় দেড় শতাধিক লোক দেশীয় অস্ত্র নিয়ে প্রতিপক্ষ সাবেক চেয়ারম্যান শফিউদ্দিন মোল্যার সমর্থকদের বাড়ীতে হামলা চালায়। হামলাকারীরা প্রতিপক্ষের ১০-১২টি বসত বাড়ী, ব্যবসা প্রতিষ্ঠানে ব্যাপক ভাংচুর চালায়। এসময় নগদ অর্থ, স্বর্ণালঙ্কার ও বিভিন্ন মালামাল লুটপাট করে নেয়।

খবর পেয়ে থানা পুলিশ উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ আনে। পুলিশ জামাল মোল্যাকে গ্রেফতার করেছে বলে থানা সূত্রে জানা গেছে। এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে।

নগরকান্দা থানার অফিসার ইনচার্জ সেলিম রেজা বিপ্লব বার্তা বাজারকে বলেন, এলাকার পরিস্থিতি এখন শান্ত রয়েছে, ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

বার্তাবাজার/এ.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর