জামাল ভূইয়ার দাদির পর সড়ক দুর্ঘটনায় ফুফাত ভাইও নিহত

তারকা ফুটবলার ও বাংলাদেশ জাতীয় দলের অধিনায়ক জামাল ভুইয়ার দাদির জানাযায় অংশ নিতে যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় ফুফাত ভাই আব্দুল আউয়াল (৫০) নিহত হয়েছে।

আজ বৃহস্পতিবার সকালে ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কের নান্দাইলের জামতলা নামক স্থানে একটি মাটি বোঝাই ট্রলির সাথে বেটারি চালিত ইজিবাইকের ধাক্কায় এই দুর্ঘটনা ঘটেছে। এ ঘটনায় নিহতে স্ত্রী বোনসহ তাদের পরিবারের আরো চার সদস্য গুরুতর আহত হয়েছেন।

জানা গেছে, জামাল ভুইয়ার গ্রামের বাড়ি ময়মনসিংহের নান্দাইল উপজেলার চংভাদেরা গ্রামে। বুধবার সন্ধ্যা ৬টার সময় তাঁর দাদি শতবর্ষী হামিদা খাতুন বার্ধৃক্যজৃনিত কারনে নিজ বাড়িতেই মারা যান। বৃহস্পতিবার সকাল ১১টায় নামাজে জানাযা অনুষ্ঠিত হয়।

জামাল ভুইয়ার চাচাতো ভাই জুনাঈদ ভুইয়া জানান, আমাদের দাদির জানাযায় অংশ নিতে তাঁদের ফুফাতো ভাই আব্দুল আউয়াল পরিবারের আট সদস্য নিয়ে বেটারি চালিত ইজিবাইক যোগে কিশোরগঞ্জ থেকে চংভাদেরা গ্রামে আসছিল। পথে নান্দাইলের জামতলা নামক স্থানে সড়ক দুর্ঘটনায় আব্দুল আউয়াল নিহত হয়। এসময় নিহতের স্ত্রী রেহানা আক্তার(৪৭), বড় বোন আঙ্গুরা খাতুন(৫৮), ছোট বোন তাসমিনা(৩২) ও সোহেল(২২) নামে চারজন গুরুতর আহত হন। আহতদের উদ্ধার করে কিশোরগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

বৃহস্পতিবার বিকাল ৩টায় জানাযা শেষে আব্দুল আউয়ালকে নিজে বাড়ি নান্দাইলের কোনাডাঙ্গর গ্রামে দাফন করা হয়েছে।

পরিবার সূত্রে জানা গেছে, আই লিগ খেলার জন্য জামাল ভূইয়া বর্তমানে ভারতে আছেন। ইতিমধ্যে ভারতের পশ্চিমবঙ্গের জায়ান্ট কলকাতা মোহামেডানের জার্সিতে তিনি তিনটি ম্যাচ খেলেছেন। জামাল ভূইয়ার দাদি ও ফুফাত ভাইয়ের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে।

বার্তাবাজার/পি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর