গৃহহীনদের গৃহ প্রদান কার্যক্রম বিষয়ে রংপুরে জেলা প্রশাসকের মতবিনিময়

মুজিববর্ষ উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার দেশের সকল ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান কার্যক্রমের উদ্ভোধন বিষয়ে সাংবাদিকদের সঙ্গে রংপুর জেলা প্রশাসকের মতবিনিময় ও প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়েছে।

বৃহ:পতিবার (২১ জানুয়ারি) বেলা ১টার দিকে রংপুর জেলা প্রশাসানের আয়োজনে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এই মতবিনিময় সভা ও প্রেস ব্রিফিং করেন জেলা প্রশাসক আসিব আহসান।

এসময় তিনি বলেন,জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবর্ষ উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা জনগনের কল্যানে নানামুখী কর্মসূচি গ্রহণ করেছেন। মুজিব শতবর্ষ উপলক্ষে ”বাংলাদেশের একজন মানুষও গৃহহীন থাকবে না” মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার এ ঘোষনা বাস্তবায়নের লক্ষ্যে ইতিমধ্যে দেশের সব ভূমিহীন ও গৃহহীন পরিবারের তালিকা তৈরী করেছে।তারই ভিত্তিতে রংপুর জেলার আটটি উপজেলায় ১ম পর্যায়ে ২৮৮ টি এবং ২য় পর্যায়ে ৯৮৫ টিসহ মোট ১২৭৩ টি গৃহ তৈরী করা হচ্ছে।আগামী ২৩ জানুয়ারী উদ্ভোধন করা হবে ৮১৯টি গৃহ এবং বাকি গুলো কিছু দিনের মধ্যে কাজ শেষ করে হস্তান্তর করা হবে।

বার্তাবাজার/পি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর