নলতায় এমজেএফ বিশেষ প্রতিবন্ধী বিদ্যালয়ে শীতবস্ত্র বিতরণ

সাতক্ষীরা জেলার কালিগঞ্জ উপজেলাধীন নলতার এমজেএফ বিশেষ প্রতিবন্ধী বিদ্যালয়ে প্রতিষ্ঠানের প্রতিবন্ধী ছাত্র-ছাত্রীদের মাঝে শীতবস্ত্র, আই.জি.এ ও সহায়ক উপকরণ বিতরণ করা হয়েছে।

স্থানীয় সংসদ সদস্য ও সাবেক স্বাস্থ্যমন্ত্রী আলহাজ্জ অধ্যাপক ডা: আ ফ ম রুহুল হক কর্তৃক প্রতিষ্ঠিত এমজেএফ বিশেষ প্রতিবন্ধী বিদ্যালয়ে (এন.ডি.ডি) বৃহস্পতিবার (২১ জানুয়ারি) বেলা ১১ টায় শীতবস্ত্র ও সহায়ক উপকরণ বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন অত্র প্রতিষ্ঠানের সভাপতি আলহাজ্জ মো: আনিছুজ্জামান (খোকন)।

এমজেএফ সংস্থার নির্বাহী পরিচালক মো: আজহারুল ইসলাম এর সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন বা উপস্থিত ছিলেন কালিগঞ্জ উপজেলা সমাজসেবা অফিসের সুপারভাইজার মো: মকবুল হোসেন, নলতা ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি ও বিশিষ্ট সমাজসেবক মো: তারিকুল ইসলাম, সমাজসেবক মো: সাইদুল ইসলাম সরদার, প্রভাষক ও সংবাদকর্মী মো: মনিরুজ্জামান (মহসিন), সমাজসেবক আবু খালেক, বীর মুক্তিযোদ্ধা মো: আবুল হোসেন, কর্মকর্তা ও শিক্ষক মো: মোহর আলী, উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক জি এম সাইফুল ইসলাম, সমাজসেবক মো: ইব্রাহীম খলিল, বিশেষ প্রতিবন্ধী বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মো: আব্দুল্লাহ পারভেজ সহ অন্যান্য শিক্ষক-কর্মচারী, প্রতিবন্ধী শিক্ষার্থী, অভিভাবক তথা সংশ্লিষ্ট ব্যক্তিবর্গ।

অনুষ্ঠানের শেষ পর্যায়ে বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা অধ্যাপক ডা: আ ফ ম রুহুল হক এমপি এবং খুলনা সিটি মেডিকেল কলেজের অধ্যাপক ডা: আব্দুল ওহাব ও একই মেডিকেল কলেজের অধ্যাপক ডা: এস এ মালেক কর্তৃক অনুদান হিসেবে প্রাপ্ত কম্বল ও অর্থ প্রতিবন্ধীদের মাঝে বিতরণ করেন অতিথিবৃন্দ।

আয়বর্ধক কাজের জন্য ১০ হাজার টাকা করে প্রাপ্ত বিভিন্ন ক্যাটাগরির অত্র বিদ্যালয়ের প্রতিবন্ধী ৩ জন শিক্ষার্থী হলো- মাহিম হোসেন, তামিম হোসেন ও নাঈম হোসেন।

বার্তাবাজার/পি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর