ব্যাটিংয়ে প্রোটিয়ারা, উইন্ডিজ শিবির থেকে বাদ রাসেল-লুইস

টানা হারে বিধ্বস্ত দক্ষিণ আফ্রিকা।চলতি বিশ্বকাপে এখন পর্যন্ত প্রোটিয়ারা খেলেছে তিনটি ম্যাচ, হেরেছেও তিনটিতে।এমত অবস্থায় ক্রিকেটের ঐতিহ্য ভরা প্রোটিয়াদের সেমিফাইনালে খেলার স্বপ্ন ডুবতে বসেছে। ব্যাকফুটে থাকা প্রোটিয়ারা সোমবার (১০ জুন) বাঁচা-মরার লড়াইয়ে ওয়েস্ট ইন্ডিজের মুখোমুখি হয়েছে।বাংলাদেশ সময় বিকাল সাড়ে তিনটায় সাউদাম্পটনে শুরু হবে দুই দলের ময়দানি লড়াই।তার আগে দুই দলের মধ্যে হয়েছে মুদ্রা নিক্ষেপের লড়াই।সেখানে জ্যাসন হোল্ডারের কাছে হেরে যায় ফাফ ডু প্লেসিস।অর্থাৎ টস ভাগ্য সহায় হলো না ফাফের।অন্যদিকে টস জিতে ক্যারিবীয়ান নেতা হোল্ডার বোলিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন।

আজ দুই দলে এসছে দুটি করে পরিবর্তন।উইন্ডিজ শিবির থেকে রাসেল-লুইসকে বিশ্রামে রাখা হয়েছে।অন্যদিকে প্রোটিয়া শিবিরে আনা হয়েছে মার্করাম এবং হ্যানড্রিকসকে।এ ম্যাচেও ইনজুরি কাটিয়ে ফিরতে পারেননি পেসার লুঙ্গি এনগিদি।

দক্ষিণ আফ্রিকার একাদশঃ কুইন্টন ডি কক ( উইকেট), হাশিম আমলা, ফাফ ডু প্লেসিস (অধিনায়ক), মার্করাম, ডুসেন, ডেভিড মিলার,অ্যান্দিল ফেলহুকাওয়ে, ক্রিস মরিস, কাগিসো রবাদা, বুরান হেন্ড্রিক্স, ইমরান তাহির।


ওয়েস্ট ইন্ডিজের একাদশঃ
ক্রিস গেইল, ড্যারেন ব্রাভো, শাই হোপ (উইকেটরক্ষক), 4নিকোলাস পুরন, শিমরন হ্যাটমেয়ার,
জেসন হোল্ডার (অধিনায়ক), কার্লোস ব্রথওয়েট, অ্যাশলে নার্স, কেমার রোচ শেলডন কোটরেল, ওশেন থমাস।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর