চসিক নির্বাচন: আবারও বিএনপি-আ’লীগ সংঘর্ষে আহত ৭

চট্টগ্রাম সিটি নির্বাচনকে সামনে রেখে বিএনপি ও আওয়ামী লীগের নেতাকর্মীদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এই সংঘর্ষে আহত হয়েছেন ৭ জন।

বুধবার (২০ জানুয়ারি) রাত ১১টার দিকে কাজীর দেউড়ি এলাকায় অবস্থিত বিএনপির চট্টগ্রাম মহানগর কার্যালয়ের সামনে এই ঘটনা ঘটে। এসময় কয়েকটি ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটে।

সূত্র জানায়, আওয়ামী লীগের একটি মিছিল রাত ১১টার দিকে বিএনপি কার্যালয়ের সামনে দিয়ে যাওয়ার সময় কয়েকটি ককটেল বিস্ফোরণ হয়। তখন বিএনপির নেতাকর্মীরা মিছিলটিকে ধাওয়া করে।

কিছুক্ষণ পর আওয়ামী লীগ নেতাকর্মীরা কাজির দেউড়ি এলাকায় জমায়েত হয়ে পাল্টা ধাওয়া দেয়। এসময় অভয়পক্ষের ৭ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। এসময় উভয় পক্ষই পাথর নিক্ষেপ করে।

সংঘর্ষের বিষয়টি নিশ্চিত করে দেওয়ানবাজার পুলিশ ফাঁড়ির ইনচার্জ মিনার মজুমদার জানান, বিএনপি ও আওয়ামী লীগ নেতৃবৃন্দের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া ও পাথর নিক্ষেপ করা ঘটনা ঘটেছে। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করার পর এখন পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

বার্তাবাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর