নির্বাচনী প্রচারণায় গিয়ে আ’লীগের কর্মী খুন

নোয়াখালীর বেগমগঞ্জের চৌমুহনী পৌর নির্বাচনে আওয়ামী লীগের নৌকা প্রতীকের প্রার্থীর প্রচারণায় গিয়ে মাজাহারুল ইসলাম তুর্জয় (২০) নামে এক যুবক ছুরিকাঘাতে নিহত হয়েছেন। বুধবার (২০ জানুয়ারি) সন্ধ্যায় উপজেলার নাজিরপুর গ্রামে এই ঘটনা ঘটে।

নিহত তুর্জয় উপজেলার উত্তর নাজিরপুর গ্রামের মানিকের পুত্র।

নিহতের পরিবার সূত্রে জানা যায়, সন্ধ্যা ৬টায় তিন বন্ধুকে নিয়ে চৌমুহনী পৌরসভার কন্ট্রাক্টর মসজিদ এলাকায় আওয়ামী লীগের প্রার্থী আক্তার হোসেন ফয়সালের পক্ষে নির্বাচনী প্রচারণায় যান তুর্জয়। তখন দেশীয় অস্ত্রসস্ত্রে সজ্জিত ৩-৪ জন যুবক তাদের ধাওয়া করে ছুরি দিয়ে এলোপাথাড়ি আঘাত করে। পরে স্থানীয় লোকজন তূর্জয়কে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ব্যাপারে বেগমগঞ্জ থানার ওসি মোহাম্মদ কামরুজ্জামান সিকদার জানান, নিহত তুর্জয় একটি হত্যা মামলায় আসামি হয়ে দীর্ঘদিন কারাগারে ছিলেন। তার পরিবারের পক্ষ থেকে অভিযোগ পেলে বিষয়টি খতিয়ে দেখা হবে।

মেয়র প্রার্থী আক্তার হোসেন ফয়সাল জানান, তুর্জয় আমার একনিষ্ঠ কর্মী। আমার পক্ষে ক্যাম্পিং-এ গেলে তাকে নির্মমভাবে হত্যা করা হয়। আমি এই হত্যাকাণ্ডের সাথে জড়িত সন্ত্রাসীদের গ্রেফতার করে আইনের আওতায় আনার দাবি জানাচ্ছি।

বার্তাবাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর