বাঁশখালী আইনজীবী সমিতির নির্বাচন: সভাপতি শামসুল, সম্পাদক দিদারুল

বাঁশখালী আইনজীবী সমিতির নির্বাচন সম্পন্ন হয়েছে। বুধবার (২০ জানুয়ারি) আইনজীবী মিলনায়তন কক্ষে বিকাল ১ টায় ভোটগ্রহণ শুরু হয়ে বিকাল ৪ টায় শেষ হয়।

এতে বাঁশখালী আইনজীবী সমিতির প্রধান নির্বাচন কমিশনার এডভোকেট আব্দুল খালেক, সহকারী নির্বাচন কমিশনার এডভোকেট শওকত ইকবাল চৌধুরী, সহকারী নির্বাচন কমিশনার এডভোকেট নাজমুল আলম চৌধুরীর উপস্থিতিতে সভাপতি, সহ-সভাপতি, সাধারণ সম্পাদক, অর্থ সম্পাদকসহ মোট চারটি পদে নির্বাচন হয়। বাকি পদগুলো বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয় লাভ করে।

নির্বাচনে সভাপতি পদে এডভোকেট শামসুল ইসলাম চৌধুরী পেয়েছেন ২৫ ভোট, তার প্রতিদ্বন্দ্বী এডভোকেট বাবু দিলীপ দাশ ২০ ভোট, সহ-সভাপতি পদে এডভোকেট রফিকুল ইসলাম চৌধুরী ২৩ ভোট এবং প্রতিদ্বন্দ্বী প্রার্থী এডভোকেট ফজলে আকবর জয়নুল আবেদীন বেলাল চৌধুরী পেয়েছেন ২০ ভোট, সাধারণ সম্পাদক পদে এডভোকেট দিদারুল আলম পেয়েছেন ২৪ ভোট। তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী এডভোকেট অসীমা দেবী পেয়েছেন ২০ ভোট, অর্থ সম্পাদক পদে এডভোকেট মনিরুল আলম চৌধুরী পেয়েছেন ২৬ ভোট তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী আমিনুল ইসলাম পেয়েছেন ১৮ ভোট।

নব-নির্বাচিত সাধারণ সম্পাদক এডভোকেট দিদারুল আলম বার্তা বাজারকে বলেন, আমি সর্বপ্রথম মহান আল্লাহর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। সেই সাথে আমার বিজ্ঞ সিনিয়ররা আমাকে যে সম্মান দিয়েছে তাদের প্রতি কৃতজ্ঞ। বাঁশখালী আইনজীবী সমিতিতে আমরা কিছু অনিয়ম দেখতে পাই। যে সব অনিয়ম রয়েছে সব গুলো আমি সর্বাত্মক চেষ্টা করব সমাধান করার জন্য। একই সাথে বার এবং বেঞ্চের মধ্যে সমন্বয় করে সামনের দিনগুলো পরিচালনা করব।

বাঁশখালী আইনজীবী সমিতির নব-নির্বাচিত সভাপতি এডভোকেট শামসুল ইসলাম চৌধুরী বার্তা বাজারকে বলেন, বাঁশখালী আইনজীবী সমিতিতে নানা ধরনের অনিয়ম ছিল। এই অনিয়মগুলো বারবার রুখে দিতে আমি সর্বাত্মক চেষ্টা করেছি। বর্তমানে সভাপতি নির্বাচিত হয়ে একজন আইনজীবী হিসাবে নীতি নৈতিকতার দিক চিন্তা করে আমার দায়িত্ব পালন করব।

বার্তাবাজার/এ.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর