কর্ণফুলীতে উদ্যোক্তাদের প্রশিক্ষণ দিচ্ছে সুকন্যা

কর্ণফুলী উপজেলায় শুরু হয়েছে ‘পিছিয়ে পড়া নারী-পুরুষদের উন্নয়ন, আত্মকর্মসংস্থান সৃষ্টি ও দক্ষতা বৃদ্ধি জন্য উদ্যোক্তা উন্নয়ন’ প্রশিক্ষণ কর্মশালা।

বুধাবার (২০ জানুয়ারী) সকালে উপজেলার এজে চৌধুরী বহুমূখী (কৃষি) উচ্চ বিদ্যালয়ে মিলায়তনে সুকন্যা’র উদ্যোগে ও পিডিলাইট সহযোগিতায় ৫০ জন উদ্যোক্তার এ প্রশিক্ষণ কর্মশালার উদ্বোধন করেন কর্ণফুলী উপজেলা ভাইস চেয়ারম্যান দিদারুল ইসলাম চৌধুরী।

প্রশিক্ষণ কর্মশালা সুকন্যা সিইও তরুণ উদ্যোক্তা মুহাম্মদ ওসমান হোসাইনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক বাবু মিলন কান্তি দাশ, বাংলাদেশ বিজনেস ডেভলাপমেন্ট ইর্নচাজ পিডিলাইট মোহাম্মদ মোশারফ হোসেন, প্রশিক্ষক সৈয়দা আরজোমান সুলতানা আরজু, খালেদা বেগম।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন রাহেলা আকতার, মোস্তাফা খাতুন লাকি, ফাতেমা ইব্রাহিম নাদিয়া, তারিন আকতার জিকু প্রমুখ।

বক্তারা বলেন, সুকন্যা দীর্ঘদিন এ উপজেলায় উদ্যোক্তা সৃষ্টি লক্ষ্যে কাজ করে যাচ্ছে। আজকে ৫০ জন উদ্যোক্তা প্রশিক্ষণ তারই অংশ বিশেষ। তাদের এ উদ্যোগকে সাধুবাদ জানায়। জননেত্রী শেখ হাসিনার মিশন উদ্যোক্তা সৃষ্টির যে পদক্ষেপে বিরাট ভূমিকা রাখবে সুকন্যা সে আশা করি।

বার্তাবাজার/এ.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর