ভাতিজিকে ব্লেড দি‌য়ে চিরে রক্তাক্তের ঘটনায় অভিযুক্ত চাচা গ্রেপ্তার

ব্রাহ্মণবাড়িয়ায় সম্পত্তি নিয়ে বিরোধের জের ধরে ভাতিজি শান্তা আক্তার (২৫)কে হাত-পা বেঁধে মারধর শেষে ব্লেড দিয়ে তার শরীরের বিভিন্ন স্থানে পুচিয়ে রক্তাক্ত জখম করার দায়ে চাচা আলী মিয়া (৩৫) কে গ্রেপ্তার করেছে পুলিশ।

মঙ্গলবার (১৯ জানুয়ারি) রাতে সদর উপজেলার সুলতানপুর ইউনিয়নের শিলাউর গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করা হয়। শান্তা আক্তারের অপর দুই চাচা হুমায়ূন মিয়া (৪০) ও রতন মিয়াকে (৫০) গ্রেপ্তার করতে পারেনি পুলিশ। আহত শান্তা আক্তার ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

আহত শান্তা আক্তার সুলতানপুর ইউনিয়নের শিলাউর গ্রামের আলগাবাড়ির আইয়ুব মিয়ার কন্যা ও একই গ্রামের পাশাপাশি বাড়ির রাজমিস্ত্রী রাসেল মিয়ার স্ত্রী। সে দুই ছেলে ও এক কন্যা সন্তানের জননী।

এ ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আবদুর রহিম বার্তা বাজারকে বলেন, গত রোববার সন্ধ্যার দিকে শান্তা আক্তার ডাক্তার দেখানোর জন্য নিজ বাড়ি থেকে ব্রাহ্মণবাড়িয়া শহরে আসার সময় তার চাচারা তাকে আটক করে। পরে তার হাত-পা বেঁধে মারধোর শেষে ব্লেড দিয়ে তার শরীরের বিভিন্ন স্থানে পুঁচিয়ে রক্তাক্ত জখম করে।

তিনি বার্তা বাজারকে আরো বলেন, এই ঘটনার শান্তার মা রোশনা আক্তার বাদী হয়ে শান্তার তিন চাচা হুমায়ূন মিয়া, আলী মিয়া ও রতন মিয়ার বিরুদ্ধে থানায় একটি মামলা দায়ের করলে পুলিশ মঙ্গলবার রাতে মামলার আসামী আলী মিয়াকে গ্রেপ্তার করে। বুধবার তাকে আদালতে সোপর্দ করা হয়। বাকী আসামীদেরও গ্রেপ্তারের চেষ্টা চলছে।

বার্তাবাজার/এ.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর