আজ সোমবার রাত ১১:২২, ২৩শে অক্টোবর, ২০১৭ ইং, ৮ই কার্তিক, ১৪২৪ বঙ্গাব্দ, ২রা সফর, ১৪৩৯ হিজরী

‘দ্য ডার্টি পিকচার’ দেখে কী বলেছিলেন বিদ্যার বাবা?

নিউজ ডেস্ক | বার্তা বাজার .কম
আপডেট : জুন ১৮, ২০১৭ , ৭:৫২ অপরাহ্ণ
ক্যাটাগরি : বিনোদন
পোস্টটি শেয়ার করুন

বাবা দিবস উপলক্ষ্যে সামাজিক যোগাযোগের মাধ্যমে বিদ্যা বালন শেয়ার করলেন একটি ভিডিও, যাতেউঠে এসেছে তার সঙ্গে তার বাবার সম্পর্কের কথা।
দীর্ঘদিন বলিউডে অভিনয়ের পরও যে সিনেমাটি বিদ্যা বালনের ক্যারিয়ারের মোড় ঘুরিয়ে দিয়েছিল,সেটি হলো ‘দ্য ডার্টি পিকচার’। কিন্তু সিনেমাটি এক যৌনাবেদনময়ী তামিল অভিনেত্রীর জীবন নিয়েহওয়ায় বিদ্যা বালন ভয়ে ছিলেন, সিনেমাটি দেখে তার পরিবারের প্রতিক্রিয়া কেমন হবে, তা নিয়ে।

আর তাই সিনেমার নির্মাতা মিলন লুথরিয়াকে ‘হ্যাঁ’ বলতে দীর্ঘ সময় নেন তিনি। আর সিনেমায়চুক্তিবদ্ধ হওয়ার আগে বাবা-মা’কে খুলে বলেন সবকিছু।
বিদ্যা বলেন, “আমি যখন ‘দ্য ডার্টি পিকচার’ নিয়ে ভাবছিলাম, তখন আমি আমার বাবা-মাকেসামনে বসিয়ে বললাম, ‘এই সিনেমায় অনেক শরীর দেখানোর দৃশ্য থাকবে’। আমি জানতাম আমি কীকরতে যাচ্ছি, এবং এটি উপভোগও করছিলাম। কিন্তু তার আগে আমার নিজের পরিবারের মতনেওয়ার দরকার ছিল।”
তবে বিদ্যার বাবা পি আর বালন এ বিষয়ে মেয়ের বিরোধিতা করেননি একেবারেই।
তিনি বলেন, “সিনেমা শুরুর আগে সে ঘোষণা দিল- এটা হবে খুবই ‘সাহসী’ একটি ছবি, তাই… এখানে‘অনেক কিছুই’ থাকবে। কিন্তু আমাদের সিনেমাটি দেখতে কোনো সমস্যা হয়নি। আর সবাই বলছিলও, ‘হ্যাঁ, সে সত্যিই চরিত্রের গভীরে প্রবেশ করতে পেরেছ’। সবাই চরিত্রটিকেই দেখেছে, বিদ্যা বালনকেনয়।”
মেয়ে নিয়ে খুব গর্বিত এমন কথাও জানালেন পি আর বালন, “ঈশ্বরের আশীর্বাদে, এটি হিট হয়ে গেলএবং সে জাতীয় পুরস্কারও জিতে নিল। বাবা হিসেবে নিজেকে খুবই সুখি মনে হচ্ছিল, গর্বিতও।”
বিদ্যা জানালেন সিনেমা দেখে তার বাবার প্রতিক্রিয়ার কথা।
“সে সবার সামনে হাততালি দিচ্ছিল। আমি যখন এটা জানতে পারলাম, তখন মনে হলো, এখন গোটাবিশ্ব আমাকে নিয়ে কী ভাববে, তাতে কিচ্ছু যায় আসে না। বাবার কাছে থেকে এমন আত্মবিশ্বাসপাওয়া ছিল অমূল্য!”
ভিডিওটিতে বিদ্যা সবাইকে জানান বাবাকে নিয়ে নিজের অনুভূতির কথাও।
তিনি বলেন, “বিশ্বের সব মেয়ের যদি তোমার মতো বাবা থাকতো, আপ্পা! প্রিয়া (বিদ্যার বোন) এবংআমি সত্যিই ভাগ্যবতী তোমার মতো বাবা পেয়ে, যে আমাদেরকে নিজেদের মতো গড়ে উঠতে দিয়েছে।আমরা যা হতে পেরেছি, তা কেবল তোমার জন্যই!”
ফারহান আখতার নির্মিত এই ভিডিওটি বিদ্যা শেয়ার করেন তার ইন্সটাগ্রামে। ফারহান নিজেওভিডিওটি শেয়ার করেছেন টুইটারে।