মির্জাপুরে প্রথমবারের মতো শুরু হচ্ছে তিন দিনব্যাপী জেলা ইজতেমা

সাদিকুল ইসলাম, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধিঃ

টাংগাইলের মির্জাপুর উপজেলায় এই প্রথম তিন দিনব্যাপী জেলা ইজতেমা অনুষ্ঠিত হতে যাচ্ছে। উপজেলার পৌর এলাকায় কুতুব বাজারের পশ্চিমে কান্ঠালিয়া গ্রামে আগামী ১৩,১৪,১৫ই জুন পর্যন্ত অনুষ্ঠিত হবে ইজতেমা। এ উপলক্ষে গতকাল রবিবার ইজতেমা কার্যক্রমের শুভ উদ্বোধন করেন স্থানীয় সংসদ সদস্য সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ মোঃ একাব্বর হোসেন এমপি।

সে সময় উপস্থিত ছিলেন পৌর মেয়র সাহাদৎ হোসেন সুমন, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো.মাজহারুল ইসলাম শিপলু, পৌর কাউন্সিলর আনোয়ার হোসেন, উপজেলা সেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক মাহফুজুর রহমানসহ তবলীগ জামায়াতের শতাধিক মুসল্লি ও স্থানীয় লোকজন। পরে মোনাজাতের মাধ্যমে উদ্বোধন পর্বের আনুষ্ঠানিকতা সমাপ্ত করা হয়।

এদিকে মির্জাপুরে জেলা ইজতেমার মাঠ নির্ধারণ হওয়াতে আনন্দিত হয়েছেন স্থানীয় মুসল্লিরা। পরবর্তীতেও মির্জাপুরেই ইজতেমার আয়োজন করা হয় এমনটিও প্রত্যাশা সকলের। ইজতেমা যাতে সুষ্ঠভাবে সম্পন্ন হয় এই দোয়া চেয়েছেন তবলীগ জামায়াতের মুসল্লিগণ।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর