প্রথম ওয়ানডেতেই অভিষেক হতে পারে হাসানের, যদি…

আগামীকাল (২০ জানুয়ারি) ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে তিন ম্যাচ ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচে মাঠে নামবে বাংলাদেশ দল। প্রথম ম্যাচের ব্যাটিং লাইন আপ এক মতে চূড়ান্ত।

সোমবার বিকেলে ভার্চুয়াল প্রেস কনফারেন্সে বাংলাদেশ দলের হেড কোচ রাসেল ডোমিঙ্গো ব্যার্টিং অর্ডার জানিয়ে দিয়েছেন। ওপেনিংয়ে তামিম ইকবালের সঙ্গে দেখা যাবে লিটন দাসকে। তিনে খেলা হচ্ছে না সাকিব আল হাসানের।

সাকিবের তিন নম্বর পজিশনে দেখা যাবে নাজমুল হোসেন শান্তকে। চারে খেলবেন সাকিব। পাঁচ, ছয় ও সাতে দেখা যাবে যথাক্রমে মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ ও সৌম্য সরকারকে। দলের পেস আক্রমণে তিনজন পেসার থাকবেন বলেই জানিয়েছেন ডমিঙ্গো।

দলে নতুন হিসেবে আছেন দুই তরুণ দ্রুতগতির বোলার- শরিফুল ইসলাম ও হাসান মাহমুদ। তাদের মধ্যে কারো কি প্রথম ওয়ানডেতে অভিষেক হচ্ছে? টিম ম্যানেজমেন্টের পরিকল্পনায় তাদের কেউ নেই আবার আছেও।

দলের পেস অলরাউন্ডার মোহাম্মদ সাইফউদ্দিনকে নিয়ে কিছুটা শঙ্কা রয়েছে। ইনজুরি কাটিয়ে ফিরলেও তাকে নিয়ে সংশয় আছে টিম ম্যানেজমেন্টের। মোস্তাফিজুর রহমান ও রুবেল হোসেনের সঙ্গে কি তাহলে তাসকিন আহমেদকে দেখা যাবে?

ভেতরের খবর বলছে, মোস্তাফিজ-রুবেলের সঙ্গে টিম ম্যানেজমেন্টের প্রথম পছন্দ হাসান মাহমুদ। যদি সাইফউদ্দিন শেষ পর্যন্ত না খেলে তাহলে অভিষেক হবে হাসান মাহমুদের।

বার্তাবাজার/এস.জি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর