বন্ধু রাষ্ট্র ভারত মুক্তিযুদ্ধে আমাদের অনেক সহযোগীতা করেছে: ডাঃ এনাম

ত্রাণ প্রতিমন্ত্রী ডাঃ এনামুর রহমান জানান, ভারত বাংলাদেশের বন্ধু রাষ্ট্র এবং মহান মুক্তিযুদ্ধে এক কোটি শরণার্থীদের আশ্রয় প্রদানসহ মুক্তিযুদ্ধে আমাদের ব্যাপক সহায়তা প্রদান করেছে। বর্তমান করোনাকালেও ভারত আমাদেরকে করোনার টিকা প্রদান করে এই সহযোগিতা অব্যহত রেখেছে। এছাড়া স্টেট ব্যাংক অব ইন্ডিয়া আজ যে শীতবস্ত্র এবং করোনা সুরক্ষা সামগ্রী প্রদান করছে এজন্য তাদেরকে আন্তরিক ধন্যবাদ জানাই।

মঙ্গলবার (১৯ জানুয়ারি) দুপুরে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে স্টেট ব্যাংক অব ইন্ডিয়ার অর্থায়নে এবং বঙ্গবন্ধু গবেষণা সংসদ ও একাত্তুরের ঘাতক দালাল নির্মুল কমিটির চিকিৎসা সহযোগী কমিটির আয়োজনে শীতবস্ত্র এবং করোনা সুরক্ষা সরঞ্জামাদি বিতরণে প্রধান অতিথি হিসেবে বক্তব্যকালে কথঅ বলেন।

বঙ্গবন্ধু গবেষণা সংসদের সভাপতি প্রোফেসর ডা. উত্তম কুমার বড়ুয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সাভার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোহাম্মদ সায়েমুল হুদা।

এছাড়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন স্টেট ব্যাংক অব ইন্ডিয়ার বাংলাদেশের কান্ট্রি হেড ডক্টর প্রকাশ চাঁদ সাবু, স্টেট ব্যাংক অব ইন্ডিয়ার ঢাকা ব্রাঞ্চের চিফ এক্সিকিউটিভ অফিসার সুমন্ত ঘোষ, ইভাক ঢাকার ডেপুটি চীফ অপারেটিং অফিসার গৌরব চক্রবর্তী, ইভাকের ম্যানেজার (অপারেশন) সৈয়দ আরশাদ আলী, নব-নির্বাচিত সাভার পৌর মেয়র আলহাজ্ব আব্দুল গণি প্রমুখ।

বার্তাবাজার/এ.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর