পাবনায় ট্রেন-নসিমন মুখোমুখি সংঘর্ষ নিহত ১

পাবনার সুজানগর উপজেলার তাঁতিবন্ধ রেলস্টেশন এলাকায় ট্রেন-নসিমন মুখোমুখি সংঘর্ষে দবির খাঁ (৬০) নামে এক বৃদ্ধ নিহত ও ৪ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। নিহত দবির খাঁ উপজেলা হুদারপাড়া গ্রামের মৃত ফরির খাঁর ছেলে।

মঙ্গলবার (১৯ জানুয়ারি) সকাল ৯ টার দিকে সুজানগরের তাঁতিবন্দ নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

মনির নামে স্কুল শিক্ষক বার্তা বাজারকে জানান, সকালে ঢালার চর থেকে ট্রেনটি পাবনা-রাজশাহীর উদ্দেশে যাওয়ার সময় তাঁতীবন্দ নামক স্থানে ট্রেনটি পৌঁছালে ঐ সময়ে ট্রেন রাস্তার উপর দিয়ে ইট বোঝাই নসিমন পাড় হচ্ছিল।

এ সময় ট্রেন এসে পড়লে ট্রেন এবং নসিমনের মুখোমুখি সংঘর্ষ হয়, নসিমনটি রাস্তা থেকে ছিটকে পরে রাস্তার পাশে থাকা ইলেকট্রিক খুটির সাথে স্বজোরে ধাক্কা লেগে খুটিটির গোড়া ভেঙ্গে গিয়ে চায়ের দোকানের উপর নসিমন গাড়ি গড়ে পড়লে ঘটনাস্থলে ওই বৃদ্ধ নিহত হয়।

এসময় আহত হয় কমপক্ষে আরও ৪জন। আহতরা হলেন- আলম হোসেন (৫০), আসিফ ইকবাল (২২), আমিনুল ইসলাম (৪৫) ও শাহজাহান আলী (৭০)। বর্তমানে পাবনা সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

সুজানগর থানার অফিসার ইনচার্জ (ওসি) বদরুদ্দোজা ঘটনার সত্যতা নিশ্চিত করে বার্তা বাজারকে জানান, নিহতের মরদেহ হাসপাতালের মর্গে রাখা হয়েছে, আহতদের চিকিৎসা দেওয়া হচ্ছে।

বার্তাবাজার/এ.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর