চারে ব্যাটিং করতে সাকিবের সমস্যা নেই: তামিম

ওয়েস্ট ইন্ডিজ সিরিজে চার নম্বর পজিশনে ব্যাটিং করতে হবে সাকিব আল হাসানকে। অথচ সর্বশেষ ওয়ানডে বিশ্বকাপে তিন নম্বর পজিশনে ব্যাটিং করে একের পর এক রেকর্ড গড়েছেন সাকিব।

তিন নম্বরে দারুণ সফল সাকিব এবার নাজমুল হোসেন শান্তর কাছে নিজের ব্যাটিং পজিশন হারিয়েছেন। গতকাল দলের ব্যাটিং লাইন আপ জানাতে গিয়ে এ কথা বলেন প্রধান কোচ রাসেল ডমিঙ্গো।

সাকিবের চার নম্বর ব্যাটিং পজিশন নিয়ে এবার কথা বলেছেন টাইগার অধিনায়ক তামিম ইকবাল। চারে ব্যাটিং করতে সাকিবের কোনো সমস্যা নেই বলেই জানিয়েছেন তামিম।

এ প্রসঙ্গে তামিম বলেন, আমরা যখন ক্যাম্প করি তখনই তাকে এ কথা বলে দেয়া হয়েছিল। আমি ব্যক্তিগতভাবেও তার সাথে এ ব্যাপারে কথা বলেছিলাম। তার সঙ্গে কথা বলে যা বুঝছি, তার কোনো আপত্তি নেই। এছাড়া এই সিদ্ধান্ত তাকে একটু স্বস্তিতে থাকার সুযোগও দিচ্ছে। কারণ সে অনেক দিন পর ফিরেছে।

তামিম আরও বলেন, আমরা জানি সাকিব তিন নম্বরে কত ভালো করেছে। ওর রেকর্ডই সব বলে দিচ্ছে। কিন্তু ওর সাথে আমি ব্যক্তিগতভাবে কথা বলেছি যে ওকে চারে ব্যাটিং করতে হবে। তাকে এটাও বলা হয়েছে সে যদি চারে স্বস্তি না পায় তাহলে আবার তিনি ফিরে যাবে। সে আমাদের সাথে একমত আছে।

বার্তাবাজার/এস.জি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর