বাক-স্বাধীনতাসহ সব অধিকার কেড়ে নিয়েছে ক্ষমতাসীনরা: রিজভী

বিএনপি’র সিনিয়র যুগ্ম মহাসচিব এ্যাড. রুহুল কবীর রিজভী বলেন, ক্ষমতাসীন দলের মন্ত্রী, এমপি’রা মুখে বড় বড় কথা বললেও তারা এই শীতে মানুষের পাশে নেই। মানুষের ভোটাধিকার, বাক-স্বাধীনতাসহ সব অধিকার কেড়ে নিয়েছে ক্ষমতাসীনরা। আর বিএনপি গণতন্ত্র, মানুষের অধিকার ফিরে দেওয়ার জন্য লড়াই চালিয়ে যাচ্ছে।

বিএনপি’র প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি শহীদ জিয়াউর রহমানের ৮৫ তম জন্মবার্ষিকী উপলক্ষে জাতীয়তাবাদী সামাজিক সাংস্কৃতিক সংস্থা- জাসাস জাতীয় নির্বাহী কমিটি’র আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে তিনি এসব কথা বলেন।

বিএনপি’র প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি শহীদ জিয়াউর রহমানের ৮৫ তম জন্মবার্ষিকী উপলক্ষে জাতীয়তাবাদী সামাজিক সাংস্কৃতিক সংস্থা- জাসাস জাতীয় নির্বাহী কমিটি’র আয়োজনে সোমবার (১৮ জানুয়ারি) দিবা গত রাত ১১ টায় মোহাম্মদপুরে শীর্তাত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।

উক্ত অনুষ্ঠান-এ শুভেচ্ছা বক্তব্য রাখেন জাসাস জাতীয় নির্বাহী কমিটি’র সাধারণ সম্পাদক
চিত্রনায়ক হেলাল খান এবং সঞ্চালনা করেন সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক জাকির হোসেন
রোকন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জাসাস জাতীয় নির্বাহী কমিটি’র সহ সভাপতি লিয়াকত আলী, শাহরিয়ার ইসলাম শায়লা, যুগ্ম সাধারণ সম্পাদক এ বি এম সোহেল রশিদ, হাবিবুর রহমান জসীম, সহ সাধারণ সম্পাদক অধ্যক্ষ আশরাফ শাহীন, অর্থ সম্পাদক ক্যাপ্টেন (অব.) মিজানুর রহমান, দফতর সম্পাদক শাহ মোঃ বিল্লাল হোসেন, সমবায় বিষয়ক সম্পাদক ছামছুল হোসাইন, তথ্য বিষয়ক সম্পাদক হাসিনুর ইসলাম তপু, প্রকাশনা বিষয়ক সম্পাদক খন্দকার আব্দুল মান্নান বাবু, সহ-দফতর সম্পাদক মোঃ মিজানুর রহমান, সহ-সমবায় বিষয়ক সম্পাদক মোঃ জালাল উদ্দিন রাসেল, সদস্য নাজমুল হোসাইন মুন্সি জনি, জাসাস ঢাকা মহানগর এর যুগ্ম আহবায়ক শফিকুল হাসান রতন প্রমুখ।

বার্তাবাজার/এ.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর