খোকনের মানহানির ২ মামলার ১টি প্রত্যাহার, আরেকটি খারিজ

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের সাবেক মেয়র সাঈদ খোকন বর্তমান মেয়র শেখ ফজলে নূর তাপসকে গালিগালাজ ও মানহানিকর বক্তব্য দেওয়ার অভিযোগে ২টি মামলা দ্বায়ের করা হয়েছিলো তাঁর বিরুদ্ধে। মামলা ২টির একটি প্রত্যাহার করা হয়েছে এবং আরেকটি খারিজ হয়েছে।

মঙ্গলবার (১৯ জানুয়ারি) ঢাকা মহানগর হাকিম বাকী বিল্লাহ কাজী আনিসুর রহমান বাদি হয়ে করা মামলাটি গ্রহণের কোনো উপাদান না থাকায় খারিজ করে দেন।

অন্য দিকে আদালতে অপর মামলার বাদি অ্যাডভোকেট মো. সারোয়ার আলম প্রত্যাহারের আবেদন করলে সেটা মঞ্জুর করা হয়।

মামলায় অভিযোগ করা হয়, গত ৯ জানুয়ারি হাইকোর্ট এলাকার কদম ফোয়ারার সামনে ফুলবাড়ীয়া মার্কেটের উচ্ছেদ হওয়া ব্যবসায়ীদের মানববন্ধনে অংশ নেন সাবেক মেয়র সাঈদ খোকন। সেখানে তিনি বলেন, ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের(ডিএসসিসির) মেয়র হিসেবে দায়িত্ব গ্রহণের পর থেকেই দুর্নীতির বিরুদ্ধে গলাবাজি করে চলেছেন। আমি তাকে বলব, রাঘববোয়ালের মুখে চুনোপুঁটির গল্প মানায় না। কেননা দুর্নীতিমুক্ত প্রশাসন গড়তে হলে সর্বপ্রথম তার নিজেকে দুর্নীতিমুক্ত করতে হবে। অথচ তিনি উল্টো কাজ করছেন। দায়িত্ব গ্রহণের পর তাপস ডিএসসিসির শত শত কোটি টাকা তার নিজ মালিকানাধীন মধুমতি ব্যাংকে স্থানান্তর করেছেন।

বার্তাবাজার/এ.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর