ফুটপাতে ঘুমন্ত শ্রমিকদের পিষে দিল ট্রাক, নিহত ১৫

মধ্যরাতে ফুটপাতে ঘুমন্ত শ্রমিকদের উপর চাপা দিয়ে ছুটে গেল বেপরোয়া ট্রাক। এ ঘটনায় অন্তত ১৫ জনের মৃত্যু হয়েছে এবং আহত হয়েছেন ৬ জন। ভারতের গুজরাটের সুরাট এলাকায় সোমবার (১৮ জানুয়ারি) মধ্যরাতে মর্মান্তিক এ ঘটনা ঘটে।

ভারতীয় সংবাদ মাধ্যম সংবাদ প্রতিদিনের একটি প্রতিবেদনে মঙ্গলবার (১৯ জানুয়ারি) এ তথ্য জানানো হয়েছে।

প্রতিবেদনে বলা হয়েছে, শেষ খবর পাওয়া পর্যন্ত ১৫ জনের মৃত্যু হয়েছে এবং আহত হয়েছে ৬ জন। পুলিশের প্রাথমিক রিপোর্ট অনুযায়ী, সুরাটের কোসাম্বায় মধ্যরাতে একটি ট্রাক হঠাৎ নিয়ন্ত্রণ হারিয়ে উঠে পড়ে ঘুমন্ত শ্রমিকদের উপরে। এতে অন্তত ১৩ জনের মৃত্যুর কথা প্রাথমিকভাবে জানা গেলেও পরে মৃতের সংখ্যা বেড়েছে।

জানা গেছে, মৃতরা সকলেই রাজস্থানের বান্সওয়াদা জেলার বাসিন্দা। তার শ্রমিক হিসেবে গুজরাটে কাজ করতে এসেছিলেন। দুর্ঘটনায় আহত ৬ জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানা গিয়েছে। মৃতদের মধ্যে এক শিশুও রয়েছে।

সুরাটের পুলিশ সুপারিটেন্ডেন্ট সিএম জাদেজা সংবাদ প্রতিদিনকে জানিয়েছেন, ‘আখবোঝাই একটি ট্রাকের সঙ্গে একটি ট্রাক্টরের ধাক্কা লাগলে ট্রাকটি নিয়ন্ত্রণ হারায়। মুহূর্তে সেটি ফুটপাথে ঘুমন্ত শ্রমিকদের পিষে দেয়।

বার্তাবাজার/পি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর