ফ্রিজ কিনে ফেরার সময় সড়কে প্রাণ গেল স্বামী-স্ত্রীর

শখের ফ্রিজ কিনে বাড়ি ফেরার পথে সড়ক দুর্ঘটনায় মাসুম(৩৫) ও লিভা (২২)নামের এক দম্পতি নিহত হয়েছে। সোমবার (১৮ জানুয়ারি) সন্ধ্যার দিকে চুয়াডাঙ্গা শহরের অদূরবর্তী হাতিকাটা মোড়ে এ দুর্ঘটনা ঘটনা ঘটে। নিহত মাসুম মেহেরপুর সদর উপজেলার গহরপুর গ্রামের মৃত আদম আলী মাস্টারের ছোট ছেলে সে একজন গার্মেন্টস ব্যবসায়ী।

পারিবারিক সুত্রে জানা যায়, ফ্রিজ কেনার জন্য মাসুম তার স্ত্রীকে সাথে নিয়ে সোমবার বিকেলের দিকে চুয়াডাঙ্গাতে যায়। ফ্রিজ ও অন্যান্য কেনাকাটা শেষে মোটরসাইকেল যোগে বাড়ি ফেরার পথে চুয়াডাঙ্গা হাতি কাটা মোড় নামক স্থানে পৌছালে মোটরসাইকেল ও ইট বোঝাই আলগামন মুখোমুখি সংঘর্ষে ঘটনা স্থলেই নিহত হন মাসুম। সেইসাথে মাসুমের স্ত্রী লিভা খাতুন গুরুতর আহত হয়।

স্থানীয়রা তাদের উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেয়। সেখানে লিভা খাতুনের অবস্থার অবনতি সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে রামেক হাসপাতালে রেফার্ড করে। রাজশাহী নেয়ার পথে আলমডাঙ্গার মুন্সীগঞ্জে পৌঁছালে সোমবার রাত ১০ টার দিকে লিভা খাতুনের মৃত্যু হয়।

নিহত দম্পতির ঘরে মিথিলা(৪) নামের একটি কন্যা সন্তান আছে। সে স্থানীয় প্রাক প্রাথমিকের ছাত্রী। লিভা খাতুন পিরোজপুর ইউনিয়নের সোনাপুর গ্রামের হামিদুল ইসলামের বড় মেয়ে। ৬ বছর আগে তাদের বিয়ে হয়।

বার্তাবাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর