পরাজিত প্রার্থীর মাথা ফাঁটল জয়ী প্রার্থীর সমর্থকের চায়ের কাপে

কুষ্টিয়ার কুমারখালী পৌর নির্বাচনে কাউন্সিলর পদে হেরে জয়ী কাউন্সিলরের এক সমর্থকের সাথে তর্কে জড়িয়েছিলেন ১ নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী রেজাউল ইসলাম। তর্কের জেরে ওই সমর্থক হাতে থাকা চায়ের কাপ দিয়েই আঘাত করে রেজাউলের মাথায়। সোমবার (১৮ জানুয়ারি) সকালে পৌরসভার কাজীপাড়া মোড়ে এই ঘটনা ঘটে।

এ বিষয়ে রেজাউল জানান, তার বিরোধী পক্ষের পানির বোতল প্রতীকের প্রার্থীর সমর্থক ছিল দুর্গাপুর গ্রামের জালাল বিশ্বাসের ছেলে বারুজ। পৌরসভার বাইরের লোক হয়েও নির্বাচনের শুরু থেকেই তার দলের সমর্থকদের সাথে বাজে আচরণ করে আসছিলেন বারুজ। এমনকি নির্বাচনের দিনও একই আচরণ করে সে।

নির্বাচনে হারের পর রাস্তাঘাটে তাকে দেখলেই বারুজ কটূক্তি করে। সোমবার সকালে কাজীপাড়া মোড়ে বসে চা পান করার সময় আবারও উস্কানিমূলক আচরণ করায় বারুজের প্রতিবাদ করেন তিনি। তখন ক্ষিপ্ত হয়ে বারুজ তার মাথায় চায়ের কাপ দিয়ে আঘাত করে।

এতে তার মাথা ফেটে গিয়ে রক্তক্ষরণ হলে তাকে কুমারখালী হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসকরা তার মাথায় ৫টি সেলাই করেন।

কুমারখালী থানার ওসি মজিবুর রহমান জানান, কাউন্সিলর প্রার্থীকে মেরে মাথা ফাটিয়ে দেওয়ার ঘটনা ঘটছে। ভুক্তভোগীর অভিযোগ পেয়েছি। তদন্তসাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

বার্তাবাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর