আনোয়ারার তিন বিদ্যালয় পেল বঙ্গবন্ধু টানেলের ঠিকাদারের শিক্ষা সামগ্রী

চট্টগ্রামের আনোয়ারার চাতরী বহুমূখী উচ্চ বিদ্যালয়, দক্ষিণ বন্দর সরকারি প্রাথমিক বিদ্যালয়, মহাদেব সরকারি প্রাথমিক বিদ্যালয়সহ ৩টি বিদ্যালয় পেলেন বঙ্গবন্ধু টানেল নির্মাণকারী ঠিকাদার প্রতিষ্ঠান চীন যোগাযোগ ও নির্মাণ কর্পোরেশন লিমিটেডের শিক্ষা সামগ্রী।

সোমবার (১৮ জানুয়ারী) বিকালে উপজেলার চাতরী ইউনিয়ন বহুমূখী উচ্চ বিদ্যালয়ে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বঙ্গবন্ধু টানেলের ডেপুটি পরিচালক ড. অনুপম সাহা। চাতরী ইউনিয়নের চেয়ারম্যান ও বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি ইয়াছিন হিরু’র সভাপতিত্বে অনুষ্ঠানে চীন যোগাযোগ ও নির্মাণ কর্পোরেশন লিমিডেট (সিসিসিপি) পক্ষে উপস্থিত ছিলেন ডেপুটি প্রজেক্ট ম্যানেজার মি.ইয়েন, প্রধান শিক্ষক আবু তাহের, কাফকো কর্মকর্তা মোহাম্মদ মহসিন।

ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এমপির সুপারিশে চীন যোগাযোগ ও নির্মাণ কর্পোরেশন লিমিডেট (সিসিসিপি)’র সামাজিক দায়বদ্ধতা ফান্ড থেকে প্রতিটি বিদ্যালয়েল জন্য একটি করে কম্পিউটার, ১টি প্রিন্টার, ১টি প্রোজেক্টর, চারটি হোয়াইট বোর্ড, ২০ ডজন সাইন কলম, ১২ ডজন কলম, ৫২টি ছোট খাতা, ৪টি ফুটবল, ৮টি ক্রিকেট ব্যাট, ২৪টি ক্রিকেট স্টাম্প, ৮টি ক্রিকেট সিট এবং ১০টি করে স্ট্যান্ড ফ্যান অনুদান প্রদান করা হয়।

বার্তাবাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর