শিশুটি জানেনা, তার বাবা-মা আর কখনোই ফিরবে না

ছোট্ট শিশু আফরান জুমন হাসছে, খেলছে। পুরো বাড়িতে মানুষের ভিড়ে দৌড়াদৌড়ি করছে। বাবা মার কথা জিজ্ঞেস করতেই- বলে মা অফিসে। কিন্তু সে জানেনা, তার বাবা মা আর কখনো আসবে না। এই দৃশ্য দেখে চোখের জলে ভারাক্রান্ত পরিবারের সবাই।

রাজধানীর বিমানবন্দর এলাকায় দ্রুতগামী একটি বাস মোটরসাইকেল ধাক্কা দিলে মোটরসাইকেলের আরোহী স্বামী-স্ত্রী দুজনেই নিহত হয়। নিহতরা হলেন, মোঃ আকাশ ইকবাল ও তার স্ত্রী মায়া হাজারীকা। সোমবার (১৮ জানুয়ারি) সকালে বিমানবন্দরের পদ্মাওয়েল গেটের পূর্ব পাশে এ দুর্ঘটনার খবর পাওয়া যায়।

বিমানবন্দর থানার উপপরিদর্শক (এসআই) মশিউর আলম গণমাধ্যমকে বলেন, ময়মনসিংহ থেকে ছেড়ে আসা আজমেরী নামের বাসটি ওই মোটরসাইকেলে ধাক্কা দিলে মোটরসাইকেলের আরোহী স্বামী ও স্ত্রী দুজনেই নিহত হন।

মোটরসাইকেলের আরোহী আকাশ ইকবালের বাড়ি ফরিদপুর সদর উপজেলার দৌলতদিয়া গ্রামে। তার বাবার নাম শেখ জাফর ইকবাল। তারা ঢাকার দক্ষিণখান থানার মোল্লারটেক এলাকায় থাকতেন।

এ ঘটনার বিষয়ে পুলিশ জানায় সংশ্লিষ্ট বাসটিকে জব্দ করা হয়েছে কিন্তু বাস চালক পালিয়েছে। কিন্তু এই ঘটনায় কোন মামলা হয়েছে কিনা তা এখনও জানা যায়নি।

বার্তাবাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর