সাকিব তিনে সৌম্য সাতে, কারণ ব্যাখ্যা করলেন ডমিঙ্গো

আগামী ২০ জানুয়ারি ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে তিন ম্যাচ ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচে মাঠে নামবে বাংলাদেশ দল। এই সিরিজের নিজেদের চিরচেনা ব্যাটিং পজিশনে দেখা যাবে সাকিব আল হাসান ও সৌম্য সরকারকে।

তিন নম্বর পজিশনে ব্যাটিং করে একের পর এক রেকর্ড গড়া সাকিব খেলবেন চারে। অন্যদিকে টপ অর্ডারের ব্যাটসম্যান সৌম্যকে দেখা যাবে সাতে। টাইগারদের প্রধান কোচ রাসেল ডমিঙ্গো এ তথ্য জানিয়েছেন।

সোমবার (১৮ জানুয়ারি) ভার্চুয়াল কনফারেন্সে আলাপকালে দলের ব্যাটিং লাইন আপ নিয়ে কথা বলেন ডমিঙ্গো। সাকিবের ব্যাপারে তিনি বলেন, সাকিব অনেক দিন ধরেই আন্তর্জাতিক ক্রিকেটে নেই। তাই ৪ নম্বরে খেললে তার জন্যই ভালো হবে। আমরা জানি সে বিশ্বমানের খেলোয়াড়।

তিনি আরও বলেন, এই ব্যাটিং লাইন আপ চূড়ান্ত নয়। বিশ্বকাপের আগে আমাদের হাতে অনেক সময় আছে এবং আমরা বেশ কিছু পরীক্ষা নিরীক্ষা করবো।

এদিকে সৌম্যর ব্যাটিং পজিশন নিয়ে ডমিঙ্গো বলেন, আমার কাছে মনে হয়, এই মুহূর্তে আমাদের টপ অর্ডার সাজানো ও প্রতিষ্ঠিত। তাই সৌম্যকে আমরা মিডল অর্ডারে খেলানোর চিন্তা করছি। হাত খুলে নিচের দিকে খেলতে পারবে এমন একজনকে খুঁজছি আমরা।

বার্তাবাজার/এস.জি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর