তিতাসে খাদ্যের নিরাপদতা শীর্ষক সেমিনার

মুজিব বর্ষে কোভিড -১৯ এর স্বাস্থ্যবিধি অনুসরণ করে উপজেলা পর্যায়ে জনসচেতনতা সৃষ্টির লক্ষে বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষের আয়োজনে এবং তিতাস উপজেলা প্রশাসনের সহযোগিতায় আজ সোমবার বিকালে উপজেলা অডিটরিয়ামে খাদ্যের নিরাপদতা শীর্ষক সেমিনার অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন তিতাস উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোছাম্মৎ রাশেদা আক্তার। উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা
ডাক্তার আব্দুল মান্নান এর সঞ্চালনায় অনুষ্ঠিত সেমিনারে বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষের অভিলক্ষ নিয়ে আলোচনা করেন খাদ্য নিরাপদ
অফিসার মো. আরিফুল হাসান।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর আবাসিক মেডিকেল অফিসার(আর এমও) ডা.মাহাবুব। আরো বক্তব্য রাখেন মহিলা বিষয়ক কর্মকর্তা নাছিমা বেগম,তিতাস প্রেস ক্লাবের সভাপতি (ভারপ্রাপ্ত) কবির হোসেন।

সেমিনারে আরো উপস্থিত ছিলেন উপজেলা শিক্ষা অফিসার শরিফ রফিকুল ইসলাম,মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আনোয়ারা চৌধুরী ও তিতাস
প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক আসলামসহ উপজেলা প্রশাসন ও উপজেলা পরিষদের বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগণ ও খাদ্য বিক্রেতা এবংব্যবসায়ীসহ বিভিন্ন পেশা ও শ্রেণীর লোকজন।

বার্তাবাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর