ওয়েস্ট ইন্ডিজ সিরিজে সাকিবের পজিশনে শান্ত

২০১৯ বিশ্বকাপটা স্বপ্নের মতো ছিল সাকিব আল হাসানের জন্য। বিশ্বকাপে তিন নম্বর পজিশনে খেলেছেন তিনি। তিন নম্বর পজিশনে খেলে সফলও হয়েছেন তিনি। ৮ ম্যাচে সাকিবের ব্যাট থেকে আসে ৬০৬ রান। এরপর আর ওয়ানডেতে মাঠে নামা হয়নি সাকিবের।

আইসিসির এক বছরের নিষেধাজ্ঞা কাটিয়ে ক্রিকেটে ফিরেছেন সাকিব। ঘরের মাঠে ওয়েস্ট ইন্ডিজ সিরিজ দিয়ে আন্তর্জাতিক ক্রিকেটে ফিরছেন তিনি। আগামী ২০ জানুয়ারি প্রথম ওয়ানডে ম্যাচে মুখোমুখি হবে দুইদল।

ওয়েস্ট ইন্ডিজ সিরিজে দলের তিন নম্বর পজিশনে দেখা যাবে না সাকিবকে। সাকিবের পজিশনে খেলবেন নাজমুল হোসেন শান্ত। আজ ভার্চুয়াল কনফারেন্সে আলাপকালে ব্যাটিং লাইন আপ নিয়ে কথা বলেন টাইগারদের কোচ রাসেল ডমিঙ্গো।

শান্তর ব্যাপারে ডমিঙ্গো বলেন, শান্ত এই মুহূর্তে দারুণ ছন্দে আছে। সে জিম্বাবুয়ের বিপক্ষে সর্বশেষ খেলেছিল। আমরা বেশ কয়েকজন তরুণ ব্যাটসম্যানের উন্নতি নিশ্চিত করতে চাই।

সাকিবকে নিয়ে তিনি বলেন, অনেক দিন ধরেই আন্তর্জাতিক ক্রিকেটে নেই সাকিব। তাই ৪ নম্বরে খেললে তার জন্যই ভালো হবে। আমরা জানি সে বিশ্বমানের খেলোয়াড়। তবে এই ব্যাটিং লাইন আপ চূড়ান্ত নয়। বিশ্বকাপের আগে আমাদের হাতে অনেক সময় আছে এবং আমরা বেশ কিছু পরীক্ষা নিরীক্ষা করবো।

বার্তাবাজার/এস.জি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর