টি-টেনের জন্য প্রস্তুতি ম্যাচে খেলবেন না মোসাদ্দেক

আগামী ২৮ জানুয়ারি থেকে সংযুক্ত আরব আমিরাতে শুরু হতে যাচ্ছে টি-টেন লিগ। টি-টেন লিগের এবারের আসরে সুযোগ পেয়েছেন বাংলাদেশের ছয় ক্রিকেটার। এদের মধ্যে একজন হলেন মোসাদ্দেক হোসেন সৈকত।

প্লেয়ার্স ড্রাফট থেকে মোসাদ্দেককে দলে নিয়েছে মারাঠা অ্যারাবিয়ান্স। মোসাদ্দেক জাতীয় দলের বিবেচনায় থাকায় টি-টেন লিগে তার খেলা নিয়ে তৈরি হয়েছিল শঙ্কা। কিন্তু ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ওয়ানডে দলে ডাক পাননি মোসাদ্দেক। এছাড়াও টেস্ট দলে নেই তিনি।

মোসাদ্দেক ওয়ানডে দলের প্রাথমিক দলে থাকায় প্রস্তুতি ম্যাচে তাকে বিবেচনা করা হয়েছিল। কিন্তু জাতীয় দলে ডাক না পাওয়ায় এবং টেস্ট দলে না থাকায় প্রস্তুতি ম্যাচে খেলতে চাচ্ছেন না মোসাদ্দেক। টি-টেনের জন্যই প্রস্তুতি ম্যাচে খেলার আগ্রহ নেই মোসাদ্দেকের।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান আকরাম খান এ ব্যাপারে বলেন, টেস্টের প্রাথমিক দলের বেশ কয়েকজন ক্রিকেটার প্রস্তুতি ম্যাচে খেলবে। মোসাদ্দেক তো টেস্ট দলে নেই। তাই ওকে ছেড়ে দেওয়ায় ভালো। টি-টেন লিগে কিছু ম্যাচ খেলুক।

বার্তাবাজার/এস.জি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর