চার ম্যাচের জন্য নিষিদ্ধ হবেন মেসি!

রোববার রাতে স্প্যানিশ সুপার কাপের ফাইনালে অ্যাথলেটিক বিলবাওয়ের বিপক্ষে মাঠে নেমেছিল বার্সেলোনা। এই ম্যাচে ৩-২ গোলে হেরেছে কাতালানরা। কিন্তু দলটির সেরা খেলোয়াড় লিওনেল মেসিকে এই ম্যাচে লাল কার্ড দেখে মাঠ ছাড়তে হয়েছে।

বার্সেলোনা ক্যারিয়ারে প্রথমবার লাল কার্ড দেখলেন মেসি। মেসির লাল কার্ড দেখার দিনে মৌসুমের প্রথম শিরোপা থেকে বঞ্চিত হয়েছে বার্সা। তবে এখানেই শেষ নয়, চার ম্যাচ নিষিদ্ধ হতে পারেন মেসি।

নির্ধারিত ৯০ মিনিটে ২-২ গোলে সমতা থাকায় অতিরিক্ত সময়ে ম্যাচটি মাঠে গড়ায়। ম্যাচের ১২১+১ মিনিটে সরাসরি লাল কার্ড দেখেন। হারের মুখে এসে মেজাজ হারিয়ে ফেলেন মেসি।

বিলবাওয়ের এসিয়ের ভিয়ালিব্রেকে ঢুসা মেরে মাটিতে ফেলে দেন এই বার্সা অধিনায়ক। ঘটনাটি মূল রেফারির নজর এড়ালেও ভিডিও এসিসট্যান্ট রেফারির চোখ এড়ায়নি। ভিএআরের সাহায্য নিয়ে মেসিকে লাল কার্ড দেখান রেফারি।

এ ঘটনায় চার ম্যাচের জন্য নিষিদ্ধ হতে পারেন মেসি। পুরো ঘটনাটি তদন্ত করে এ ব্যাপারে সিদ্ধান্ত জানাবে রয়্যাল স্প্যানিশ ফুটবল ফেডারেশন কম্পিটিশন কমিটি।

যদি মেসি চার ম্যাচের জন্য নিষিদ্ধ হন তাহলে বৃহস্পতিবার কোপা ডেল রের ম্যাচে করনেলার বিপক্ষে খেলতে পারবেন না। এছাড়াও লা লিগায় ইলচে, অ্যাথলেটিক ক্লাব ও রিয়েল বেতিসের বিপক্ষে ম্যাচ মিস করবেন মেসি।

বার্তাবাজার/এস.জি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর