সিরাজগঞ্জে কাউন্সিলর হত্যা, গ্রেপ্তার ১

সিরাজগঞ্জ পৌরসভা নির্বাচনে ছয় নম্বর ওয়ার্ডের বিজয়ী কাউন্সিলর তরিকুল ইসলামকে হত্যার ঘটনায় এজহারভূক্ত এক আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

রোববার (১৭ জানুয়ারি) রাতে বেপারীপাড়া থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেফতারকৃত আসামির নাম স্বপন বেপারি। বাকি আসামিদের ধরতে অভিযান চলছে বলে জানায় পুলিশ।

সোমবার (১৮ জানুয়ারি) দুপুরে মামলার তদন্তকারী কর্মকর্তা ও দুই নম্বর পুলিশ ফাঁড়ির ইনচার্জ তরিকুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেন।

এর আগে নিহতের ছেলে কাউন্সিলর প্রার্থী শাহাদাত হোসেনকে প্রধান আসামি করে ৩২ জনের নাম উল্লেখসহ ৪০/৪৫ জনের নামে সদর থানায় মামলা করেন।

প্রসঙ্গত, শনিবার (১৬ জানুয়ারি) নির্বাচন শেষে রাতে ফলাফল ঘোষণায় বেসরকারিভাবে জয়ী হন সিরাজগঞ্জ সদর পৌরসভার ছয় নম্বর ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী তরিকুল ইসলাম খান। ফলাফল ঘোষণার পর কথা কাটাকাটির এক পর্যায়ে ছুরিকাঘাত করে খুন করা হয় নব নির্বাচিত কাউন্সিলর তরিকুল ইসলাম। এ ঘটনায় এলাকায় এখনও থমথমে অবস্থা বিরাজ করছে।

বার্তবাজার/ই.এইচ.এম

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর