মুক্তির ৩ দিন আগে কারাগারেই মারা গেলেন কয়েদি

কুড়িগ্রাম জেলা কারাগারে কারা মুক্তির ৩ দিন আগেই এক কয়েদির মৃত্যুর ঘটনা ঘটেছে । রোববার (১৭ জানুয়ারি) সন্ধ‌্যায় কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ৬৫ বছর বয়সী অরবিন্দ‌ নামের ওই কয়েদি মারা যান। আগামী ২০ জানুয়ারি তার কারা মুক্তির তারিখ ছিলো।

কুড়িগ্রাম জেলা কারাগারের জেলার শরিফুল আলম এ তথ‌্য নিশ্চিত করেছেন।মৃত ঐ কয়েদি কুড়িগ্রামের রাজারহাট উপজেলার বাজেমজুরাই গ্রামের খৈশাল রায়ের ছেলে। তার মৃত‌্যুর খবর পরিবারকে অবহিত করা হয়েছে বলেও জানিয়েছে কারা কর্তৃপক্ষ।

কুড়িগ্রাম কারাগারের জেলার জানান, অরবিন্দ‌ মাদকসংক্রান্ত অপরাধে ভ্রাম‌্যমাণ আদালত কর্তৃক এক মাসের সাজাপ্রাপ্ত আসামি ছিলেন। গত ২১ ডিসেম্বর থেকে তিনি সাজা ভোগ করছিলেন। আগে থেকেই তিনি অ্যাজমা ও শ্বাসকষ্টে ভুগছিলেন।

রোববার সন্ধ‌্যায় শ্বাসকষ্ট বেড়ে গেলে তাকে দ্রুত কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে নেয় কারা কর্তৃপক্ষ। সেখানে নেওয়ার কিছুক্ষণ পর চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

জেলার আরও জানান, নিহতের মরদেহ জেনারেল হাসপাতালের মর্গে রাখা হয়েছে। সোমবার ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে সুরতহাল প্রতিবেদন এবং ময়নাতদন্তের পর মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

বার্তাবাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর