সিএমপি’র তালিকাভুক্ত কিশোর গ্যাং লিডার শরীফ গ্রেফতার

চট্টগ্রামে আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষের ঘটনায় দায়ের হওয়া একটি মামলায় পুলিশের তালিকাভুক্ত কিশোর গ্যাং লিডার মোঃ শরীফকে (৩০) গ্রেফতার করেছে নগর গোয়েন্দা পুুলিশ।

রোববার (১৭ জানুয়ারি) মোঃ শরীফকে গ্রেফতারের বিষয়টি গণমাধ্যমকে জানিয়েছেন নগর গোয়েন্দা পুলিশের অতিরিক্ত উপ কমিশনার (জনসংযোগ) শাহ মোঃ আব্দুর রউফ।

খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শাহীনুজ্জামান জানান, শনিবার বিকালে রেজাউল করিম চৌধুরীর গণসংযোগে যোগ দেওয়ার জন্য অপেক্ষমান লালখানবাজার এলাকার স্থানীয় আওয়ামী লীগের দুই গ্রুপের সদস্যদের মাঝে সংঘর্ষের ঘটনা ঘটে। জানা যায় গ্রুপ দুটির একটি কাউন্সিলর প্রার্থী আবুল হাসনাত মোঃ বেলাল এবং আরেকটি ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দিদারুল আলম মাসুমের অনুসারী।

সংঘর্ষের ঘটনায় উভয় গ্রুপের অন্তত ১০ জন আহত হয়। ঘটনার পর উভয় পক্ষ হতে পৃথক পৃথক দু’টি মামলা দায়ের করা হয়। যেখানে গ্রেফতার শরীফ এজাহারভুক্ত ৩নং আসামি। মামলার পর রাতে নগর গোয়েন্দা পুলিশ অভিযান চালিয়ে মোঃ শরীফকে গ্রেফতার করে এবং খুলশী থানার নিকট হস্তান্তর করেছে।

ওসি শাহীনুজ্জামান আরো জানান, গ্রেফতার মোঃ শরীফ হত্যা সহ একাধিক মামলার আসামি। তাকে এর আগেও বেশ কয়েকবার গ্রেফতারের চেষ্টা চালানো হয়েছে। তবে তাকে গ্রেফতার করা যায়নি। অবশেষে গোয়েন্দা পুলিশ তাকে গ্রেফতার করতে সক্ষম হয়।

গ্রেফতার শরীফ প্রকাশ ডেকচি শরীফ লালখানবাজারের বাঘঘোনা এম আর সিদ্দিক গেইট এলাকার বাসিন্দা মোঃ রহিমের ছেলে। কিশোর গ্যাং পরিচালনার মাধ্যমে নানান অন্যায় অপকর্ম করা তার পেশা বলে জানায় পুলিশ।

বার্তাবাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর