আজ বৃহস্পতিবার রাত ৩:০০, ২৯শে জুন, ২০১৭ ইং, ১৫ই আষাঢ়, ১৪২৪ বঙ্গাব্দ, ৩রা শাওয়াল, ১৪৩৮ হিজরী

শিরোনাম

খালেদা জিয়া পাকিস্তানি সেনাবাহিনীর সঙ্গে ‘প্রমোদ ভ্রমণে’ ছিলেন

নিউজ ডেস্ক | বার্তা বাজার .কম
আপডেট : জুন ১৮, ২০১৭ , ২:০২ অপরাহ্ণ
ক্যাটাগরি : জাতীয়,রাজনীতি
পোস্টটি শেয়ার করুন

সরকার দলীয় সদস্য মাহবুব-উল আলম হানিফ বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার কঠোর সমালোচনা করে বলেছেন, খালেদা জিয়া মুক্তিযুদ্ধের সময় পাকিস্তনি সেনাবাহিনীদের সঙ্গে (প্লেজার ট্রিপ) প্রমোদ ভ্রমণে ছিলেন। খালেদা জিয়ার এদেশের জনগণের প্রতি মায়া নেই, মমতা নেই। সেই বেগম খালেদা জিয়া আমাদের নসিয়ত করতে আসেন।

রোববার সকালে জাতীয় সংসদে পয়েন্ট অব অর্ডারে একথা বলেন আওয়ামী লীগের দলীয় এমপি মাহাবুব উল হানিফ। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুইডেন সফর নিয়ে বিরূপ মন্তব্য করায় বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার কড়া সমালোচনা করেন তিনি। এসময় সংসদের সভাপতিত্বে ছিলেন স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী।

হানিফ বলেন, রক্ত পিপাসু ডাইনি ক্ষমতার লোভে মানুষ হত্যা করতে কুণ্ঠাবোধ করেন না। উনি আজ দেশ প্রেমের কথা বলেন, মানুষ প্রেমের কথা বলেন। দেশবাসীকে আহ্বান জানাবো খালেদা জিয়ার মিথ্যাচার কুৎসিত, নোংড়া রাজনীতি বন্ধ করতে সোচ্চার হউন।

তিনি বলেন, প্রধানমন্ত্রীর সুইডেন সফর প্রসঙ্গে খালেদা জিয়া এক ইফতার মাহফিলে বলেছেন, প্রধানমন্ত্রী সুইডেনে প্লেজার ট্রিপে গেছেন। মুক্তিযুদ্ধের পর বাংলাদেশকে স্বীকৃতি দানকারী ইউরোপীয় দেশগুলোর মধ্যে সুইডেন ই প্রথম স্বীকৃতি দেয়। উনি (খালেদা জিয়া) সেটা ভুলে গেছেন। উনি জানবেনই বা কিভাবে উনিতো মুক্তিযুদ্ধের সময় ঢাকা ক্যান্টনমেন্ট পাকিস্তানি সেনাবাহিনীর সঙ্গে প্লেজার ট্রিপে ছিলেন।

তিনি আরও বলেন, ইউরোপিয়ান দেশগুলোর মধ্যে দুই মাসের মধ্যে স্বীকৃতি দিয়েছিল সুইডেন সেই দেশের প্রধানমন্ত্রী আমন্ত্রণে আমাদের প্রধানমন্ত্রী রাষ্ট্রীয় সফরে গেছেন। আর উনি তার বিরুদ্ধে বিষোদগার করছেন। দেশের প্রতি তার কোনো শ্রদ্ধা ভালোবাসা নেই। উনার সমস্থ আবেগ অনুভুতি পাকিস্তানে। যার কারণেই তিনি এ ধরণের কথা বলতে পারেন।

Add Space