বন্ধুদের দিয়ে স্ত্রীকে গণধর্ষণের অভিযোগ

রাজধানীর খিলগাঁও এলাকায় পারিবারিক কলহ মীমাংসার জন্য ডেকে নিয়ে বন্ধুদের দিয়ে নিজের স্ত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে আইয়ুব আলী (৬৫) নামের এক ব্যক্তির বিরুদ্ধে। রোববার (১৭ জানুয়ারি) দুপুরে ভুক্তভোগী ওই নারী ৬ জনকে আসামি করে এই ঘটনায় খিলগাঁও থানায় একটি মামলা দায়ের করেন।

গত ১২ জানুয়ারি এই ধর্ষণের ঘটনা ঘটেছে উল্লেখ করে খিলগাঁও থানার ওসি মো. ফারুকুল আলম জানান, ভিকটিম অভিযোগ করেছেন গত ১২ জানুয়ারি তার স্বামী বন্ধুদের দিয়ে ধর্ষণ করায় তাকে। আমরা আজ দুপুরে অভিযোগ পেয়ে আসামিদের গ্রেফতারের চেষ্টা করছি।

ভুক্তভোগী নারীর খালাতো ভাই আবুল হোসেন জানান, অভিযুক আইয়ুবের বাড়ি মানিকগঞ্জ জেলায়। আমার বোন তার দ্বিতীয় স্ত্রী। গত এক মাস ধরে পারিবারিক ঝগড়ার কারণে তারা আলাদা থাকছেন। গত ১২ জানুয়ারি এই বিষয়টা মিটমাট করা হবে বলে আমার বোনকে আইয়ুব আলী তার এক বন্ধুর বাসায় ডেকে নেয়। সেখানে কিছু বুঝে উঠার আগে আমার বোনকে ৫ জন মিলে ধর্ষণ করেন।

এদিকে ভুক্তভোগী নারী এই ঘটনা তার খালাকে জানানোর পর অসুস্থ হয়ে পড়লে চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হন। সেখানে ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে চিকিৎসা নিয়ে শনিবার বাসায় ফিরেন।

বার্তাবাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর