জাতীয় দলের হয়ে বিশ্বকাপ জিততে চান শরিফুল

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে আসন্ন ওয়ানডে সিরিজের বাংলাদেশ দলে প্রথমবারের মত ডাক পেয়েছেন মেহেদী হাসান, হাসান মাহমুদ ও শরিফুল ইসলাম। মেহেদী ও হাসান এর আগে টি-টোয়েন্টি খেললেও জাতীয় দলে নতুন শরিফুল।

বাংলাদেশকে প্রথমবার অনুর্ধ্ব-১৯ বিশ্বকাপের শিরোপা জেতাতে বড় ভূমিকা ছিল শরিফুলের। এছাড়াও সর্বশেষ বঙ্গবন্ধু টি-টোয়েন্টি টুর্নামেন্ট ১০ ম্যাচ খেলে ১৬ উইকেট শিকার করেছেন শরিফুল। এমন পারফরম্যান্সের জন্যই জাতীয় দলে ডাক পেয়েছেন তিনি।

জাতীয় দলে ডাক পেয়ে বেশ রোমাঞ্চিত শরিফুল। তিনি বলেন, আলহামদুলিল্লাহ, খবরটা শোনার পর অনেক ভালো লাগছে। প্রথমবারের মত জাতীয় দলের স্কোয়াডে থাকতে পেরে অনেক খুশি লাগছিল। ইনশাআল্লাহ দলকে ভালো কিছু দেওয়ার চেষ্টা করব।

শরিফুল বলেন, অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের পরে বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ, প্রেসিডেন্টস কাপে মোটামুটি ভালো খেলেছি। যদি একাদশে জায়গা পাই তাহলে সেরা পারফরম্যান্স দেওয়ার চেষ্টা করবো। দলে জায়গাটা ধরে রাখার চেষ্টা করব।

যুব বিশ্বকাপ জেতা শরিফুল এবার জাতীয় দলের হয়েও বিশ্বকাপ জিততে চান। এ প্রসঙ্গে তিনি বলেন, বিশ্বচ্যাম্পিয়ন হওয়ার ক্ষেত্রে আমাদের মূল শক্তি ছিল যে আমরা সবাই একসঙ্গে ছিলাম, দেশের জন্য লড়ছি। সেই একতা ধরে রেখে যদি আমরা লড়তে পারি তাহলে দেশের জন্য আবার একদিন আমরা বিশ্বচ্যাম্পিয়ন হবো, এবার জাতীয় দলের হয়ে।

বার্তাবাজার/এস.জি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর